মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 27, 2019

মাদারীপুরে দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ নেতা নিহত

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত সাহেব আলী মাতুব্বর(৫৮) ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। এ সংঘর্ষে নারীসহ আরো ছয়জন আহত হন।

মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকায় বুধবার সকালে এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন ধরে স্থানীয় প্রভাব বিস্তার নিয়ে কালিকাপুর ইউনিয়ন চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন গ্রুপের সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাহেব আলী মাতুব্বর পক্ষের বিরোধ চলে আসছিল।  সকালে কালিকাপুর ইউনিয়নের আনন্দবাজার এলাকা দিয়ে মাদারীপুর শহরের দিকে আসছিল সাহেব আলী মাতুব্বর। এসময় পূর্ব পরিকল্পিতভাবে তার ওপরে হামলা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে সাহেব আলীর অবস্থার অবনতি হলে দুপুরে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেয়ার পথে মারা যায়। এই ঘটনায় কালিকাপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহতের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে কালিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান এজাজুর রহমান আকনের লোকজন তাকে হত্যা করেছে। আমরা এই হত্যার বিচার চাই।

অভিযোগের ব্যাপারে কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন জানান, ‘আমার লোকজন সাহেব আলীর ওপর হামলা করেনি। বরং তার লোকজন আমার স্বজনদের হামলা করেছে। এখন আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির চেষ্টা করছে।

সদর থানার ওসি কামরুল হাসান জানান, ঘটনার পর থেকে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের পরিবার আইনগত ব্যবস্থা চাইলে মামলা নেয়া হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here