মাদারীপুরের সৈয়দ আকমল হোসেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, April 4, 2019

মাদারীপুরের সৈয়দ আকমল হোসেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে আলহাজ আমিনউদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ আকমল হোসেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে নির্বাচিত হয়েছেন। গত বুধবার শিক্ষা মন্ত্রনালয় কর্তৃক আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ অংশগ্রহণ করে অন্যান্য ক্যাটাগরিতে তিনি শ্রেষ্ঠত্ব লাভ করেন। এ সময় তার হাতে সম্মাননা সনদপত্র তুলে দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা ঢাকা অঞ্চলের পরিচালক মো. মনোয়ার হোসেন।

সৈয়দ আকমল হোসেন ইতোপূর্বে ২০১৭ সালে এবং ২০১৯ সালে মাদারীপুর সদর উপজেলা ও জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হন। তিনি ২০১৫ সালের ৩০ জুলাই প্রধান শিক্ষক হিসাবে আলহাজ আমিনউদ্দিন উচ্চ বিদ্যালয়ে যোগদান করেন। ২০০৩ সালে তিনি মিঠাপুর এলএন উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা পেশায় যোগদান করেন। এরপর ২০১৪ সালে একই বিদ্যালয়ে তিনি সহকারী প্রধান শিক্ষক হিসাবে পদোন্নতি পান। তার লেখা বাংলা ব্যাকারণ ৬ষ্ঠ শ্রেণি থেকে ১০ম শ্রেণি পর্যন্ত বিভিন্ন জেলার শিক্ষা প্রতিষ্ঠানে পাঠ্য বই হিসাবে অন্তভুক্ত করা হয়েছে। তিনি সামাজিক ও সাংস্কৃতিক একাধিক প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছেন।

সৈয়দ আকমল হোসেন বলেন, ‘আমার এই অর্জন সকল শিক্ষক ও শিক্ষার্থীদের জন্যই। আমার শিক্ষা প্রতিষ্ঠানকে আরো প্রগতিশীল করতে ও প্রাতিষ্ঠানিক শিক্ষার মানকে ধাপে ধাপে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করছি।’
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here