মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, April 30, 2019

মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

জহিরুল ইসলাম ওরফে জোক্কা
মাদারীপুরের কালকিনিতে কথিত বন্দুকযুদ্ধে জহিরুল ইসলাম ওরফে জোক্কা নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার মধ্যরাতে উপজেলার উত্তর চড়আইড়কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
র‌্যাবের দাবি- নিহত জহিরুল মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, মাদকসহ দুই ডজনেরও বেশি মামলা রয়েছে। তিনি কালকিনি উপজেলার কয়ারিয়া গ্রামের সোহরাব খানের ছেলে।
র‌্যাব-৮ জানায়, মধ্যরাতে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন খবর পেয়ে কালকিনি উপজেলার রমজানপুরে অভিযানে যায় র‌্যাব-৮ এর সদস্যরা। পরে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় বাকিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে জহিরুল নামে একজনের মরদেহ উদ্ধার করে র‌্যাব। এছাড়া ঘটনাস্থল থেকে মাদক ও গুলি উদ্ধার করা হয়েছে।
কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জল হোসেন বলেন, র‌্যাবের কাছ থেকে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী জহিরুলের নিহতের খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here