যশোরের শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 24, 2019

যশোরের শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

যশোরের শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। রোববার (২৩ জুন) বিকেলে ও সন্ধ্যায় উপজেলার সাড়াতলা বাজারে ও নাভারণ-সাতক্ষীরা সড়কের যাদবপুরে এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শার্শা উপজেলার ডিহি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে সবুজ (১৬) ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের আবু সাইদ মুক্তার (৪২)।
নিহত সবুজের ভাই কামাল হোসেন জানান, রোববার বিকেলে দিকে সবুজ মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় সাড়াতলা বাজারে ছাগল বাঁধার দড়ির সঙ্গে বেঁধে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।
অন্যদিকে মোবাইল ব্যবসায়ী আবু সাইদ বোরবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তার দোকান থেকে বাইসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। পথে উপজেলার যাদবপুর এলাকায় সাতক্ষীরাগামী ঈগল পরিবহনের একটি এসি বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
নাভারন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রফিক উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় চালকসহ পরিবহনটি আটক করা হয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here