মাদারীপুরে দুই যুবককে কুপিয়ে জখম - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 2, 2019

মাদারীপুরে দুই যুবককে কুপিয়ে জখম

মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সোমবার রাত ১০টার দিকে শহরের ডিসি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্বজনদের দাবি, পূর্ব শত্রুতার জেরে এই হামলা চালানো হয়। আহতরা হলেন- শহরের ২নং শকুনী এলাকার তোতা মিয়া বেপারীর ছেলে মিরাজ বেপারী (৩২) ও কলেজ রোড এলাকার মৃত নুরু মুন্সীর ছেলে মঞ্জুর আলী (৩০)।
পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ডিসি ব্রিজ এলাকার তুহিন-তুষারের সঙ্গে মিরাজ বেপারীর বিরোধ চলে আসছিল। এরই জেরে মিরাজকে একা পেয়ে তুহিন-তুষার তার লোকজন নিয়ে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। বাধা দিতে আসলে মঞ্জুর আলী নামে অপর একজনকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। গুরুতর আহত অবস্থায় মিরাজ ও মঞ্জুরকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি দেখা দিলে দুইজনকেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। এদিকে আবারও হামলার আশঙ্কায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতয়েন রয়েছে ।
আহত মঞ্জুরের ছোট ভাই অন্তু বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই এই হামলা চালানো হয়েছে। আমার ভাইয়ের পায়ে ও হাতে কুপিয়ে মারত্মক জখম করা হয়েছে। এই ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হোক।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। ইতিমধ্যে এই হামলার সঙ্গে জড়িত বেশকিছু নাম পাওয়া গেছে। তাদের ধরতে পুলিশ কাজ করছে।
মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার (এমও) ডা. রিয়াদ মাহমুদ জানান, আহত মিরাজ ও মঞ্জুর দুইজনের অবস্থা আশঙ্কাজনক। দুইজনকেই ফরিদপুরে পাঠানো হয়েছে। তাদের দুইজনের পায়ের রগ বিচ্ছিন্ন করা হয়েছে। ধারণা করা হচ্ছে শুধু রগ নয়, পায়ের হাড়ও কাটা হয়েছে। এছাড়া একজনের মাথায় আঘাতের গুরুতর চিহ্ন রয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here