মাদারীপুরে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে লকডাউন, চালু থাকবে জরুরী সেবা - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, June 16, 2020

মাদারীপুরে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে লকডাউন, চালু থাকবে জরুরী সেবা

mada%2Bnews2
মাদারীপুর প্রতিনিধিঃ করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে মাদারীপুরে ফের লকডাউন ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদারীপুর পৌরসভায় এক জরুরী বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া। যা বৃহস্পতিবার ভোর ৬টা থেকে কার্যকর হবে। আজ দুপুরে পৌর ভবনে এক জরুরী সভার আয়োজন করা হয়। এতে অতিরিক্ত জেলা প্রশাসক মো. আজহারুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে জেলার ৪টি পৌরসভার ২০টি ওয়ার্ড, ৪টি উপজেলার ২২টি ইউনিয়নকে রেডজোন ঘোষণা করেন স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা সিভিল সার্জণ ডা. শফিকুল ইসলাম। পরে সিদ্ধান্ত নেয়া হয় বৃহস্পতিবার ভোর থেকে রেডজোন এলাকায় লকডাউন বাস্থবায়নের। তবে, এসব এলাকায় চালু থাকবে জরুরী সেবা।
মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম জানান, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখার লক্ষ্যে দ্বিতীয় দফায় লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে, ভোর ৬টা থেকে বেলা ১২টা পর্যন্ত কাঁচামালের দোকান, দুপুর ২টা পর্যন্ত নিত্য প্রয়োজনী জিনিসপত্রের দোকান খোলা থাকবে। এছাড়া জরুরী সেবা চালু থাকবে ২৪ ঘন্টা। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘর থেকে বের হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য, মাদারীপুর জেলায় এখন পর্যন্ত ৩শ’ ৭৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১শ’ ১৯জন। এছাড়া বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ২শ’ ২৭জন। এই রোগে আক্রান্ত হয়েছে মৃত্যুবরণ করেছেন ৭জন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here