মাদারীপুরের গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত, মোট শনাক্ত ৮৭১ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, July 5, 2020

মাদারীপুরের গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত, মোট শনাক্ত ৮৭১

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৫ জুলাই) নতুন করে ৩৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ২২, কালকিনি ৪, রাজৈর ৫ এবং শিবচরে ৮ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৭১ জন। মৃত্যুর সংখ্যা একজন বৃদ্ধি পেয়ে ১৩ জন হয়েছে। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫০ জন
মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৫ জুলাই) নতুন করে ৩৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ২২, কালকিনি ৪, রাজৈর ৫ এবং শিবচরে ৮ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৮৭১ জন।
মৃত্যুর সংখ্যা একজন বৃদ্ধি পেয়ে ১৩ জন হয়েছে। নতুন মৃত ব্যক্তি শিবচর উপজেলার বাসিন্দা। তিনি গত ২ জুলাই তারিখে শিবচর স্বাস্থ্য বিভাগের মাধ্যমে নমুনা দেন এবং ৩ জুলাই তারিখে মৃত্যুবরন করেন।
গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫০ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৪১০ জন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ২৭৫টি নমুনা পরীার ফলাফল প্রাপ্ত হয়েছে এবং গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ১১৩টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৬১৬৬টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৬০৫৩টি। চিকিৎসাধীন রয়েছেন ৪১০জন। নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ১ ও ২ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার বাকি ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।
স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৮৩২ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩১৮ জন, শিবচর উপজেলায় ১৪১ জন, রাজৈর উপজেলায় ২৬৩ জন এবং কালকিনি উপজেলায় ১৪৯ জন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here