মাদারীপুরে গৃহবধূকে ফেরি থেকে নামিয়ে গণধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, July 9, 2020

মাদারীপুরে গৃহবধূকে ফেরি থেকে নামিয়ে গণধর্ষণের ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের শিবচর উপজেলায় গৃহবধূকে ফেরি থেকে নামিয়ে গণধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ মহিলা পরিষদ। বৃহস্পতিবার এক বিবৃতিতে এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় সংগঠনটি।
মহিলা পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. ফওজিয়া মোসলেম ও সাধারণ সম্পাদক মালেকা বানু স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, গত ৭ জুলাই রাতে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ওই গৃহবধূ অপেক্ষা করছিলেন। তাকে শিমুলিয়া ঘাটে দ্রুত পৌঁছে দেয়ার কথা বলে ফেরি থেকে ফুঁসলিয়ে স্পিডবোটে তুলে নেয় মাসুদ মোল্লা, মাহবুব মৃধা ও নুর মোহাম্মদ হাওলাদার। পরে পদ্মা নদীর চরে নামিয়ে তাকে দলবেঁধে ধর্ষণ করে ওই যুবক। পরবর্তীতে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে।
এ ঘটনায় নৌ-পরিবহনসহ সব যাত্রী পরিবহনে নারীর নিরাপত্তা নিশ্চিতকরণসহ অনুমোদনহীন নৌ চলাচল বন্ধের দাবি জানিয়েছে মহিলা পরিষদ।
এছাড়া গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায় সংগঠনটি। নির্যাতনের শিকার গৃহবধূর সুচিকিৎসাসহ তার ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। একই সঙ্গে নারী ও কন্যা নির্যাতন প্রতিরোধে সামাজিক শক্তিকে এগিয়ে আসার আহ্বান জানায় সংগঠনটি।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here