২০১৫ বিশ্বকাপের প্রথম হ্যাট্রিক ফিনের !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 14, 2015

২০১৫ বিশ্বকাপের প্রথম হ্যাট্রিক ফিনের !!!!!


প্রথম দিকে উইকেট খুইয়ে অল্প রানের গুটিয়ে যাওয়ার শঙ্কা জাগলেও, পরবর্তীতে ঘুরে দাঁড়িয়ে উপরন্তু ইংলিশ বোলারদের তুলোধুনো করে অজি ব্যাটসম্যানরা। তবে এই পিটুনির শিকার হয়েও শেষ দিকে ‘মলম’ হিসেবে হ্যাট্রিক তুলে নেন স্টিভেন ফিন। শেষ তিন বলে অজি তিন ব্যাটম্যানকে সাজঘরে ফিরিয়ে একদিনের ক্রিকেট ইতিহাসে ৩৭তম এ হ্যাট্রিক করেন ইংলিশ এ পেসার।

এর আগে ২০১৪ সালের ১ ডিসেম্বর জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ হ্যাট্রিকটি করেন বাংলাদেশি বোল‍ার তাইজুল ইসলাম।

অস্ট্রেলিয়ার ইনিংসের শেষ দিকে ঝড় তোলা ম্যাক্সওয়েল ও হাডিনকে পরপর দু’বলে ফিরিয়ে দেন ফিন। শেষ বল মোকাবেলায় মাঠে নামেন অজি পেসার মিচেল জনসন। অ্যান্ডারসনের হাতে ক্যাচ তুলে দিয়ে আগের দুই ব্যাটসম্যানের মতো তিনিও সাজঘরে ফেরেন। এতে ক্যারিয়ারের ও বিশ্বকাপের প্রথম হ্যাট্রিক তুলে নেন ফিন।

বিশ্বকাপের এগারতম আসরের দ্বিতীয় ম্যাচে শনিবার (১৪ ফেব্রুয়ারি) মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) ইংলিশদের বিপক্ষে এ মাইলফলক স্পর্শ করেন ফিন।

এর আগে এ ম্যাচেই হ্যাট্রিক বঞ্চিত হন আরেক ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড। এছাড়া বিশ্বকাপের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হ্যাট্রিক বঞ্চিত হন শ্রীলঙ্কান স্পিনার জীবন ম্যান্ডিস।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here