টাইগারদের জন্য তারকাদের শুভ কামনা বার্তা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 18, 2015

টাইগারদের জন্য তারকাদের শুভ কামনা বার্তা !!!!!

১৮ ফেব্রুয়ারি বিশ্বকাপরের প্রথম খেলায় মাঠে নামছে বাংলাদেশ। প্রতিপক্ষ আফগানিস্তান। কেমন হবে প্রথম দিনের খেলাটি। জিতবে তো বাংলাদেশ? কেউ বলছেন সহজেই জিতে জাবে আবার কেউ কেউ বলছে কঠিন হবে জেতাটা। আমাদের তারকারা কি বলছেন প্রথম দিনের খেলা নিয়ে। আসুন জেনে নেই…

চঞ্চল চৌধুরী
আমি আশা করি বাংলাদেশ এইবারের বিশ্বকাপে ভালো খেলবে। ১৭ কোটি মানুষের চোখ বাংলাদেশের দিকে। তারা যেন আমাদের হতাশ না করে। আমি চাই বিশ্বকাপ জিতুক, তারপরও যদি না পারে একটা সম্মানজনকভাবে যেন বাংলাদেশ দল থাকে। সাকিব আল হাসানের উপর আমাদের বিশ্বাস আছে। আশা করি সে এবং দলের সবাই অনেক ভালো খেলবে।

অপু বিশ্বাস
প্রথমেই টাইগারদের জন্য অনেক অনেক শুভ কামনা। তারা যেন জয়ের মুকুট নিয়েই ফিরে আসে। সবসময় যার খেলা ভাল লাগে আমার বগুড়ার ছেলে মুশফিকুর রাহিম সে যেন বিশ্বকাপে অনেক ভালো খেলে, তার সাথে দলের সবার কাছ থেকেই ভালো কিছু পাওয়ার প্রত্যাশা রইল।

অপূর্ব
বাংলাদেশ দলের সাথে সব সময়ই ছিলাম, আছি, থাকবো। আমি চাই দলের সবাই যেন তাদের সেরাটা দেয় এবং বাংলাদেশের মানুষের প্রত্যাশা পূরণ করে।

রেদওয়ান রনি
সব সময়ই বাংলাদেশের খেলা দেখার জন্য উদগ্রীব হয়ে থাকি। আমি চাই বাংলাদেশ প্রথম ম্যাচ জিতবার সাথে সাথে এইবার বিশ্বকাপে ভালো খেলুক। দলের সবার জন্য ভালো খেলার প্রত্যাশা রইল।

মেহজাবিন
সবসময়ই আমি চাই বাংলাদেশ তার প্রতিপক্ষের সাথে ভালো খেলুক। হার-জিত বড় কথা নয় তবে ভালো একটা ফাইট যেন করতে পারে তারা। একটা দল তখনি ভালো খেলবে যখন দলের সবাই ভালো খেলবে। তাই আমার পক্ষ থেকে দলের সবার জন্য অনেক অনেক শুভ কামনা।

আঁচল
আশা করি অবশ্যই বাংলাদেশ দল ভালো খেলবে। সাকিব আল হাসান এর উপর একটু বেশি প্রত্যাশা। বাংলাদেশ দলের জন্য শুভ কামনা।

ইমরান
আমি আশা করছি বাংলাদেশ দল এইবার খুব ভালো খেলবে এবং আফগানিস্তানকে হারাবে। মুশফিকুর রাহিম এবং সাকিব আল হাসানের উপর আমাদের আস্থা আছে যে তারা দলকে জিতাতে সাহায্য করবে। বাংলাদেশ দলের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রইল।

মারিয়া নূর
বাংলাদেশ দল ভালো খেলুক সবসময় চাই। তবে এশিয়া কাপের পুনরাবৃত্তি যেন না হয় কালকে। আমি চাই কোন রকম প্রেসার না নিয়ে তারা যেন ভালো খেলে। বরাবরের মতো এইবারও মূল আকর্ষণ সাকিব আল হাসান। তবে তামিম ইকবালের কাছ থেকে বড় একটা স্কোর চাই এইবার। দলের সবার জন্য শুভ কামনা রইল।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here