বাজারে এসেছে ওয়ালটনের ‘প্রিমো জিএম’ মডেলের নতুন স্মার্টফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 18, 2015

বাজারে এসেছে ওয়ালটনের ‘প্রিমো জিএম’ মডেলের নতুন স্মার্টফোন !!!!!


নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় আজ ১৭ ফেব্রুয়ারি ওয়ালটন বাজারে এনেছে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো জিএম’।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস প্রযুক্তির ৫.০ ইঞ্চি ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন ডিসপ্লে। ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে। প্রসেসর হিসেবে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০, মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ গিগাবাইট র‌্যাম, ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, ৩২ গিগাবাইট পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা।

ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ফ্ল্যাশ ও অটো ফোকাস সুবিধাসহ সিএমওএস সেন্সরের ৫.০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। এ ছাড়া ফ্রন্টে রয়েছে ভিজিএ ক্যামেরা। ভিডিও রেকর্ডিংয়ে পাওয়া যাবে ফুল এইচডি (১০৮০পি) রেকর্ডিং সুবিধা।

কানেক্টিভিটির ক্ষেত্রে রয়েছে হটস্পটসহ ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.০, মাইক্রো ইউএসবি যা ওটিজি সমর্থন করে, ওয়্যারলেস ডিসপ্লে শেয়ারিং সুবিধা এবং ওটিএ আপগ্রেড এনাবল সুবিধা। সেন্সর হিসেবে রয়েছে অ্যাকসিলেরোমিটার (থ্রিডি), লাইট, প্রক্সিমিটি, ওরিয়েন্টেশন, ম্যাগনেটিক ফিল্ড (কম্পাস), হল সেন্সর। এ ছাড়া রয়েছে স্মার্টফোনটিতে রয়েছে জিপিএস সুবিধা, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও।

দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধা নিশ্চিতের জন্য রয়েছে শক্তিশালী ৪০০০এমএএইচ লিথিয়াম পলিমার ব্যাটারি। নতুন এই স্মার্টফোনটিতে স্পেশাল ফিচার হিসেবে রয়েছে এয়ার শাফল, নোটিফিকেশন লাইট প্রভৃতি।

এত সব আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ প্রিমো জিএম স্মার্টফোনটি পাওয়া যাবে ৯ হাজার ২৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here