বুধবারের এসএসসি পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 17, 2015

বুধবারের এসএসসি পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি !!!!!


নতুন করে হরতাল দেয়ায় আবারও পেছাল এসএসসি পরীক্ষা। বুধবারের এসএসসি ও সমমানের পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বিকালে সিলেট সার্কিট হাউজে এক জরুরি সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ পরীক্ষা পরিবর্তনের কথা জানান।

চলমান অবরোধ কর্মসূচির পাশাপাশি ফের ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। হরতাল চলবে বুধবার ভোর ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত।

এর আগে রবিবার ভোর ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত হরতালের ডাক দেয় দলটি।

বুধবার এসএসসিতে পদার্থ বিজ্ঞান (১৩৬), বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা (১৫৩), ইতিহাস (১৩৯), ফিন্যান্স ও ব্যাংকিং (১৫২), ব্যবসায় পরিচিতি (১৪২), দাখিলে ইংরেজি দ্বিতীয় পত্র (১৩৭), কারিগরিতে নতুন সিলেবাসে ধর্ম ও নৈতিক শিক্ষা-২ (ইসলাম-১২২১, হিন্দু-১২২২, খ্রীষ্টান-১২২৩, বৌদ্ধ-১২২৪) ও পুরাতন সিলেবাসে ধর্ম-২ (ইসলাম-৮২২১, হিন্দু-৮২২২, খ্রিষ্ট-৮২২৩, বৌদ্ধ-৮২২৪), দাখিল কারিগরিতে নতুন সিলেবাসে কুরআন মাজিদ ও তাজবিদ-২ (১৭২৭), পুরাতন সিলেবাসে কুরআন মাজিদ ও তাজবিদ-২ (৮৪২১) বিষয়ের পরীক্ষা ছিল।

হরতালের কারণে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় এ পর্যন্ত ৭ দিনের পরীক্ষা পেছানো হল।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ। 

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here