পাকিস্তানি মিডিয়াতে টাইগারদের ৪-০জয়ের খবর প্রকাশ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, April 25, 2015

পাকিস্তানি মিডিয়াতে টাইগারদের ৪-০জয়ের খবর প্রকাশ !!!!!


গুনে গুনে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তিনটি ম্যাচেই জয় পেয়েছে স্বাগতিক বাংলাদেশ। এরপর সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতেও সফরকারী পাকিস্তানকে বিশাল ব্যবধানে হারায় টাইগার বাহিনী। পুরো ক্রিকেট বিশ্বকে জানিয়ে দেয়, লাল-সবুজের জার্সিধারীরা মাঠে কি করতে পারে।

পাকিস্তানকে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করার পর টি-টোয়েন্টি ম্যাচে হারিয়ে দিয়ে গোটা ক্রিকেট বিশ্বের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এখন বাংলাদেশ।

এর আগে ওয়ানডে সিরিজ হেরে পাকিস্তানি ক্রিকেটারদের নিয়ে চলে টানা-হেঁচড়া। আজহার আলির দল নিয়ে সমালোচনার ঝড় বয়ে যায়। এমনকি পাকিস্তান সংসদও উত্তপ্ত হয়ে উঠে হোয়াইটওয়াশ হওয়ার লজ্জায়।

দেশটির সাবেক গ্রেট ক্রিকেটাররা মুণ্ডপাত করেন ওয়ানডে দলটির। কিন্তু টি-টোয়েন্টি দলটিকে যারা বলেছিলেন বাংলাদেশের থেকেও এগিয়ে, তারা এবারে কি বলছেন? পাকিস্তানের যে গণমাধ্যম গুলো টি-টোয়েন্টিতে পাকিস্তানকে এগিয়ে রেখেছিল তাদের হেডিংগুলো দেখে নেওয়া যাক।

পাকিস্তানের ‘দ্য নেশন’ শিরোনাম দিয়েছে ‘বাংলাদেশ পাকিস্তানকে চূর্ণ করে প্রথমবার টি-টোয়েন্টি জিতেছে।’ সেখানে বিস্তারিত ভাবে লেখা হয়েছে সাকিব আর সাব্বিরের অসাধারণ জুটির কথা।

ইন্টারন্যাশনাল দ্য নিউজ তাদের ওয়েব এডিশনে লিখেছে, ‘ওয়ানডের পর, বাংলাদেশ পাকিস্তানকে একমাত্র টি-টোয়েন্টিতেও হারিয়েছে। এর আগে পাকিস্তানের জনপ্রিয় ‘ডেইলি টাইমস’ শিরোনাম করেছিল ‘হিস্টোরিক হোয়াইটওয়াশ’। তবে, টি-টোয়েন্টির পর তারা শিরোনাম করেছে, ‘বাংলাদেশ রেকর্ড ফার্স্টটাইম টি-টোয়েন্টি উইন ওভার পাকিস্তান’।

দেশটির বহুল জনপ্রিয় ‘ডন’ শিরোনাম করেছে এভাবে, ‘৪-০: বাংলাদেশ পাকিস্তানকে উড়িয়ে দিয়ে প্রথম টি-টোয়েন্টি জিতে নিয়েছে’। এর আগে শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমটি শিরোনাম করেছিল, ‘৩-০: বাংলাদেশ ইনফ্লিক্ট হিস্টোরিক হোয়াইটওয়াশ অন হেল্পলেস পাকিস্তান’।

দ্য এক্সপ্রেস ট্রিবিউন তাদের শিরোনামে লিখেছে, ‘ওয়ান-অব টি-টোয়েন্টি: ফল অব পাকিস্তান ইন বাংলাদেশ’। সেখানে তারা বিস্তারিত ভাবে লিখেছে, পাকিস্তানের তরুণ কিছু তারকা ক্রিকেটার, শহীদ আফ্রিদীর নেতৃত্ব আর নতুন ফরমেট কোনো কিছুই কাজে লাগেনি। ঢাকায় তারা বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটের পরাজয় বরণ করেছে।

টি-টোয়েন্টি ম্যাচের পর পাকিস্তানের আরেকটি জনপ্রিয় গনমাধ্যম ‘পাকিস্তান টু-ডে’ কিছু না লিখলেও ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশের পর শিরোনাম করেছিল একটু অদ্ভূত ভাবে। তারা শিরোনামে লিখেছিল ‘রেস্ট ইন পিস পাকিস্তান ক্রিকেট!’

টাইগাররা ওয়ানডে এবং টি-টোয়েন্টি নিজেদের করে নেওয়ার পর কম-বেশি সবাই গুরুত্ব দিয়ে ছেপেছে বাংলাদেশের সাফল্যের খবর। অনেকেই লিখেছে, বাংলাদেশের সাফল্যের পেছনের কারণ গুলো, ঘরোয়া ক্রিকেটের উন্নতির কথা আর বিশ্বকাপ কিভাবে পাল্টে দিয়েছে টাইগারদের।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here