সিটি নির্বাচনে দায়িত্ব পালনে অনীহা ২ শতাধিক কর্মকর্তার !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, April 26, 2015

সিটি নির্বাচনে দায়িত্ব পালনে অনীহা ২ শতাধিক কর্মকর্তার !!!!!


আর মাত্র একদিন পর ২৮ এপ্রিল মঙ্গলবার অনুষ্ঠিত হবে ঢাকা উত্তর, দক্ষিণ ও চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন। এর মধ্যেই তিন সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হলেও তিন সিটির দুইশ ভোটগ্রহণ কর্মকর্তা নানা অজুহাত দেখিয়ে নির্বাচনী দায়িত্ব থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

আজ রোববার মধ্যরাত থেকে শেষ হচ্ছে সব ধরনের প্রচারণা। তাই শেষ মুহূর্তে আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল সমর্থিত মেয়র, সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীদের প্রচারণা তুঙ্গে উঠেছে।

ইসির সূত্র জানায়, ‘র‌্যাব, বিজিবিসহ বিপুলসংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন থাকার পরও ভোটের দিন নিরাপত্তা নিয়ে আশ্বস্ত হতে পারছেন না অনেক ভোটগ্রহণ কর্মকর্তা। এই আশঙ্কায় নির্বাচন থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিতে প্রতিনিয়ত উচ্চ মহল থেকে তদবির করাচ্ছেন প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং কর্মকর্তারা।

এদিকে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন হলেও তিন সিটির দুইশ ভোটগ্রহণ কর্মকর্তা নানা অজুহাত দেখিয়ে নির্বাচনি দায়িত্ব থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন বলে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে। অনেকেই ভোটের দিন দায়িত্ব পালন করতে চাচ্ছেন না। বিষয়টি সামাল দিতে হিমশিম খাচ্ছেন তিন সিটির রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here