অভিনেতা সেতুর ওপর হামলার ঘটনায় মামলা !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, July 23, 2015

অভিনেতা সেতুর ওপর হামলার ঘটনায় মামলা !!!!!


তারেক মাসুদের রানওয়ে  চলচ্চিত্রে আরিফ চরিত্রে অভিনয় করা আলী আহসান সেতুর ওপর হামলার ঘটনায় কুষ্টিয়ার কুমারখালী থানায় মামলা হয়েছে। বুধবার রাতে মামলাটি করা হয়।

এদিকে আহত সেতুর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। দায়িত্বরত চিকিৎসকের নির্দেশমতো তিনি মাথার সিটি স্ক্যান ও ডিজিটাল এক্স-রে করেছেন।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন, সিটি স্ক্যান ও ডিজিটাল এক্স-রের রিপোর্ট পাওয়ার পর তার মাথার জখমের অবস্থা বোঝা সম্ভব হবে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিবুল ইসলাম বলেন, ‘থানায় মামলা নেওয়া হয়েছে। যত দ্রুত সম্ভব আসামিদের গ্রেফতার করা হবে।’

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সেতু বাড়ি থেকে বের হয়ে কুমারখালীর মহেন্দ্রপুর বাজারে তার ক্যাবল নেটওয়ার্ক ব্যবসাপ্রতিষ্ঠানে যান। এ সময় ব্যবসায়িক বিরোধের জেরে স্থানীয় দুর্বৃত্ত মেহেদীর নেতৃত্বে ৮/১০ জনের একটি দল তার ওপর চড়াও হয়। এ সময় ক্রিকেট ব্যাট ও রড দিয়ে আঘাত করলে মাথা ফেটে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here