গঙ্গাচড়ায় ঈদের বাজারে ‘স্টার জলসা’ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, July 8, 2015

গঙ্গাচড়ায় ঈদের বাজারে ‘স্টার জলসা’ !!!!!


গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: পাঠক অবাক হতে পারেন, ঈদে স্টার জলসা কেন! আসলে স্টার জলসার প্রভাব পড়েছে ঈদের কেনাকাটায়। ঈদ যত ঘনিয়ে আসছে ততই যেন কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ছে ধনী, গরিবসহ সকল শ্রেনির নারী-পুরুষ। গঙ্গাচড়া, মন্থনা, বেতগাড়ী, গজঘন্টা, বড়াইবাড়ী বাজার ঘুরে দেখা যায়, ১২-২৫ বছরের তরুণীদের পছন্দ মত বিভিন্ন দামের ভারতীয় সিরিয়াল খ্যাত পোশাক কিরণমালা, কটকটি, বজ্রমালা, বিন্দাস, ইস্কেলিলা জামা ক্রয়ে ব্যস্ত।

এবারের ঈদে তরুণীদের পছন্দের তালিকায় প্রথম স্টার জলসা সিরিয়ালের “কিরণমালা” এর পরেই কটকটি, বজ্রমালা, বিন্দাস, ইস্কেলিলা ইত্যাদি।

উপজেলা সদরসহ গ্রামের হাট-বাজারে প্রতিটি কাপড়ের দোকানে এখন দম ফেলার সময় নেই, ব্যবসায়ীরা গ্রাহকের চাহিদামত নতুন ডিজাইনের পোশাক সরবরাহ করছে।

ছেলেরাও পিছিয়ে নেই নতুন মডেলের কাপড় কিনতে। এই ঈদে তাদের পছন্দের তালিকায় রঙিন পাঞ্জাবি, বিভিন্ন স্টাইলের টি-শার্ট, জিন্স প্যান্ট। বিক্রেতারাও ব্যস্ত ক্রেতার সাধ্যের মধ্যে এসব নামের পোশাক সরবরাহ করতে। অনেক তরুণ-তরুণী তাদের কাপড়ের সঙ্গে ম্যাচিং করে জুতা, গলার মালা, কানের দুল, হাতের ব্রেসলেট কিনছে।

গঙ্গাচড়া বাজারের এইচ.কে ফ্যাশন হাউজ এর মালিক রাফি মিয়া জানান, এবার ঈদে ৮’শ থেকে ৫ হাজার টাকা দামের মধ্যে কিরনমালা, কটকটি, বজ্রমালা, বিন্দাস, ইস্কেলিলা জামা বিক্রি হচ্ছে।

মিঠু নামের এক ক্রেতার সঙ্গে কথা হলে তিনি জানান, ঈদে তার স্ত্রীর জন্য ৪ হাজার ৫’শ টাকায় কিরণমালা জামা এবং ছেলে ও নিজের জন্য রঙিন পাঞ্জাবি কিনেছি।

এদিকে আবার ব্যস্ত সময় পার করছে দর্জি পল্লীর কারিগরেরা। তারা রাত জেগে কাজ করছে গ্রাহকের ঈদের নতুন জামা সময়মত দেওয়ার জন্য।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here