জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষে ভর্তিতে অনলাইনে আবেদন শুরু ২৪ আগস্ট - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, August 20, 2017

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষে ভর্তিতে অনলাইনে আবেদন শুরু ২৪ আগস্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তির জন্য ২৪ আগস্ট বিকেল চারটা থেকে অনলাইনে আবেদন শুরু হচ্ছে। আবেদন করা যাবে ২০ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ভারপ্রাপ্ত ডীন প্রফেসর ড. মো. নাসির উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.admissions.nu.edu.bdঅথবা nu.edu.bd/admissions) থেকে আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে এবং এর প্রিন্ট কপি নিয়ে আবেদন ফি ২৫০ টাকাসহ  আবেদন ফরমে উল্লেখিত কলেজে ২১ সেপ্টেম্বর মধ্যে অবশ্যই জমা দিতে হবে। এ ভর্তি কার্যক্রমের ক্লাস ১৫ অক্টোবর থেকে শুরু হবে। 
বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, কলেজ কর্তৃক যে সকল প্রার্থীর প্রাথমিক আবেদন নির্ধারিত মধ্যে অনলাইনে নিশ্চয়ন করা হবে না। তাদেরকে মেধা তালিকায় স্থান দেওয়া হবে না। অর্থাৎ এ ভর্তি কার্যক্রমে অন্তর্ভূক্ত হবে না। 
বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here