নতুন আইজিপি হলেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, January 25, 2018

নতুন আইজিপি হলেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী

01-5
পুলিশের নতুন মহাপরিদর্শক হলেন ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। চাকরির মেয়াদ শেষে বুধবার অবসরে যাচ্ছেন আইজিপি একেএম শহীদুল হক। ওইদিন থেকেই নতুন আইজিপির দায়িত্ব শুরু হবে বলে বৃহস্পতিবার এক প্রজ্ঞাপনে জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

জাবেদ পাটোয়ারী এখন স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি হিসেবে দায়িত্ব পালন করছেন। নতুন আইজিপি হিসেবে আগে থেকেই আলোচনায় ছিল তার নাম। বিসিএস ১৯৮৪ ব্যাচের কর্মকর্তা জাবেদ পাটোয়ারী এএসপি হিসেবে পুলিশে যোগ দেন ১৯৮৬ সালে।

সম্মিলিত মেধা তালিকায় তার অবস্থান চতুর্থ এবং পুলিশের এই ব্যাচে প্রথম।চাঁদপুরের সন্তান জাবেদ পাটোয়ারী জাতীয় বেতন স্কেলের গ্রেড-১ভুক্ত কর্মকর্তা। গত নয় বছর ধরে তিনি এসবির প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। বঙ্গবন্ধুর কারাজীবনের ওপর লেখা কারাগারে রোজনামচার জন্য বিভিন্ন তথ্যপ্রমাণ সংগ্রহে তার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের মেধাবী ছাত্র ছিলেন নতুন আইজিপি। পেশাগত ব্যস্ততার মাঝেও এই ইনস্টিটিউটে খণ্ডকালীন শিক্ষকতা করেন তিনি। ছাত্রদের কাছে তিনি একজন জনপ্রিয় শিক্ষক।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here