নকিয়া ৩৩১০ ফিচার ফোনেই ফোরজি - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, January 30, 2018

নকিয়া ৩৩১০ ফিচার ফোনেই ফোরজি

Nokia 3310-TechShohor
নকিয়া এবার তাদের জনপ্রিয় ৩৩১০ ফিচার ফোনেই ফোরজি নেটওয়ার্ক সেবা দেবে। ইতোমধ্যে ফোনটিতে ফোরজি সমর্থন করে এমন ফিচার দিয়ে বাজারে ছেড়েছে নির্মাতা এইচএমডি গ্লোবাল।
মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসের আগেই ফোনটি এখন শুধুমাত্র চীনের বাজারে উন্মুক্ত করেছে।
এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিকতা না করেই তারা চীনে ফোনটি বিক্রি শুরু করেছে। আপাতত শুধু চীনের দোকানগুলোতেই ফোনটি পাওয়া যাবে। কোনো অনলাইনেও পাওয়া যাবে না এটি।
চীনের বাইরে ফোনটি পেতে হলে কিছুদিন অপেক্ষা করতে হবে। অন্তত এ বছরের মার্চের আগে ফোনটি অন্যান্য দেশে পাওয়া যাবে না।
ফোনটি যেসকল দেশে ৩৩১০ এর থ্রিজি মডেলটি বিক্রি করা হয়নি বা জনপ্রিয়তা পায়নি সেসকল দেশের জন্য তৈরি করা হয়েছে। এবার ফোনটি যুক্তরাষ্ট্রেও বিক্রির কথা রয়েছে। মূল্য সম্পর্কে এখনও কিছু না জানা গেলেও ৩৩১০ এর থ্রিজি মডেলের চেয়ে কিছু বেশি হবে।
ফোনটিতে থাকছে ২ দশমিক ৪ ইঞ্চি ডিসপ্লে, ব্ল‌ুটুথ ৪.০, এফএম রেডিও ও ফোরজি ইন্টারনেট ব্যবহারের সুযোগ। পেছনে ২ মেগাপিক্সেল ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশও রয়েছে অপরিবর্তিত। তবে এবার ইন্টারনাল মেমরি দেয়া হয়েছে ৫১২ মেগাবাইট, যা ৬৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।
কথা বলার জন্য ফোনটিতে ভয়েস ওভার এলটিই বা ভিওএলটিই সুবিধা রাখা হয়েছে, পাশাপাশি থাকছে ফোরজি ইন্টারনেটকে ওয়াইফাই হটস্পটের মাধ্যমে ব্যবহারের সুবিধা।
নকিয়া ৩৩১০ ফোরজি সম্পর্কে আগামী মোবাইল ওয়ার্লড কংগ্রেসে আরও বিস্তারিত জানা যাবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।



No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here