৩ জুলাই মাদারীপুরে দাওয়াতুল হকের ইজতেমা, প্রধান অতিথি আল্লামা মাহমূদুল হাসান - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, June 30, 2018

৩ জুলাই মাদারীপুরে দাওয়াতুল হকের ইজতেমা, প্রধান অতিথি আল্লামা মাহমূদুল হাসান

মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার উদ্যোগে আগামী ৩ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে মজলিসে দাওয়াতুল হক ইজতেমা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মজলিসে দাওয়াতুল হকের আমির, জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া যাত্রাবাড়ি মাদরাসার মুহতামিম ও গুলশান সেন্ট্রাল মসজিদের খতিব মুহিউস সুন্নাহ আল্লামা মাহমুদূল হাসান।

মাদারীপুর পৌর ঈদগাহ ময়দানে ৩ জুলাই মঙ্গলবার সকাল ৯টা থেকে শুরু হয়ে সারাদিন চলবে বলে জানা গেছে।

দাওয়াতুল হকের মূল কার্যক্রম সুন্নতের মশক, আজান-একামত ও ওজু-নামাজ প্রশিক্ষণের পাশাপাশি দিনব্যাপী চলবে দেশবরেণ্য উলামায়ে কেরামের বয়ান ও নসিহত।

ইজতেমায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেমের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, জামিয়া রাহমানিয়া আরাবিয়ার মুহতামিম  মুফতি মানসুরুল হক, গওহরডাঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মুফতি রুহুল আমীন, ঢালকানগরের পীর সাহেব মাওলানা আব্দুল মতিন বিন হুসাইন, বরিশাল মাহমুদিয়া মাদরাসার মুহতামিমমাওলানা আব্দুল্লাহ মুহাম্মদ হাসান ও বাহাদুরপুরের পীর সাহেব মাওলানা ওবায়দুর রহমান মাহবুব প্রমুখ।

মাওলানা ক্বারী বোরহান উদ্দীন খানের সভাপতিত্বে এজতেমা পরিচালনা করবেন হাফেজ মাওলানা রুহুল আমীন, মাওলানা জাহিদুল আলম ও মুফতি জামাল উদ্দীন খান।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here