আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে ৩ ব্রাজিল সমর্থক আহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, July 1, 2018

আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে ৩ ব্রাজিল সমর্থক আহত

আর্জেন্টিনা-ফ্রান্স ম্যাচে আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় আর্জেন্টিনা সমর্থকের ছুরিকাঘাতে দুই সহোদরসহ তিন যুবক আহত হয়েছেন।
গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার বদরখালী ইউনিয়নের টোটালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন বদরখালী টোটালিয়াপাড়ার আনোয়ার আলীর ছেলে আবু হানিফ (১৭), খালকাছা এলাকার আলী আজমের ছেলে রেজাউল করিম মানিক (২৫) ও তার ছোট ভাই মো. রুবেল (২৩)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ৮টায় আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা শুরু হয়। টোটালিয়া পাড়ার একটি চায়ের দোকানে খেলা দেখে বাড়ি ফিরছিলেন তারা। এ সময় আর্জেন্টিনা হেরে যাওয়াকে কেন্দ্র করে উল্লাস করতে থাকে ব্রাজিল সমর্থকরা। পরে আর্জেন্টিনা সমর্থক রাজিব ও বাবুল নামের দুই যুবকের সঙ্গে হানিফ, মানিক ও রুবেলের বাকবিতণ্ডা শুরু হয়।
একপর্যায়ে হানিফ ও মানিককে ছুরিকাঘাত করে রাজিব। এতে রুবেল বাধা দিতে গেলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হানিফ ও মানিকের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী চিকিৎসা কর্মকর্তা মো. তামিমুল হাসান বলেন, আহত দুইজনের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর। অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
চকরিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ইয়াছির আরাফাত বলেন, এ নিয়ে কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here