তিন বছরের জন্য বার্সেলোনায় ভিদাল - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, August 6, 2018

তিন বছরের জন্য বার্সেলোনায় ভিদাল

চিলিয়ান মিডফিল্ডার আর্তুরো ভিদালকে তিন বছরের জন্য চুক্তিবদ্ধ করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। আজ সোমবার ভিদালের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয় বার্সার। ২০২১ সাল পর্যন্ত তিনি বার্সায় থাকবেন।

ভিদাল বার্সেলোনার হয়ে শিরোপা জিততে মাঠে নিজের সবকিছু উজার করে দিয়ে খেলতে বদ্ধপরিকর। ২০১৫ সালে তিনি জুভেন্টাস থেকে বায়ার্ন মিউনিখে যোগ দেন। সেখানে তিন মৌসুম কাটিয়ে চলতি দলবদল মৌসুমে বার্সায় যোগ দিলেন। দুদিন আগে বার্সায় তার মেডিকেল চেক-আপ হয়েছিল। আজ সোমবার আনুষ্ঠানিকভাবে ভিদালকে পরিচয় করিয়ে দিল কাতালানরা।

বার্সার সহ-সভাপতি জর্ডি মেস্তেরি ভিদালের প্রশংসা করে বলেন, ‘সে একজন কার্যকরী অভিজ্ঞ ফুটবলার। বড় মাপের দলগুলোর হয়ে খেলে ইতিমধ্যে সে নিজের যোগ্যতার অনেক প্রমাণ দিয়েছে। ইউরোপের ফুটবল সম্পর্কে তার ভালো ধারনা আছে। আছে অভিজ্ঞতা। আশা করছি সে তার যোগ্যতা ও দক্ষতা দিয়ে আমাদের সেরাটা উপহার দিবে। আমাদের শিরোপা জিততে সহায়তা করবে। সে খুবই উল্লসিত। তাকে পেয়ে আমরাও বেশ উচ্ছ্বসিত।’

আন্দ্রেস ইনিয়েস্তা চলে যাবার পর ভালোমানের একজন মিডফিল্ডার খুঁজছিল বার্সা। সেটার জন্য তারা যেকোনো পরিমাণ অর্থ খরচ করতে রাজি ছিল। অবশেষে তারা চিলির হয়ে ১০০টি ম্যাচ খেলা ৩১ বছর বয়সী ভিদালকে দলে ভেড়ালো। চলতি দলবদল মৌসুমে ভিদাল হল বার্সার চতুর্থ সাইনিং। এর আগে তারা ক্লেমেন্ট লেংলেট, আর্থুর ও ম্যালকমকে দলে ভিড়িয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here