মাদারীপুরে মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 9, 2018

মাদারীপুরে মামলার সাক্ষীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

মাদারীপুরের কালকিনিতে আলোচিত আলামিন হত্যা মামলার প্রধান সাক্ষী এনামুল ফকিরকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে এ হত্যাচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।
ভুক্তভোগী পরিবার জানায়, উপজেলার বাশগাড়ী এলাকার মধ্যেচড় গ্রামের আলামিনকে সম্প্রতি বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে একটি বাগানের পাশে ফেলে যায় দুর্বৃত্তরা।
এ হত্যা মামলার প্রধান সাক্ষী হন একই এলাকার মজিবর ফকিরের ছেলে এনামুল ফকির। ওই মামলার সাক্ষী হওয়ায় একই এলাকার আকতার শিকদার, মামুন শিকদার ও ইসমাইল শিকদারসহ বেশ কয়েকজন মিলে তাকে বুধবার সন্ধ্যায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে খাশেরহাট পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
হাসপাতালে ভর্তির খবর শুনে পুনরায় এনামুল ফকিরকে বুধবার রাতে সিআইডি ইন্সপেক্টর আহসানুল হকের মদদে আকতার শিকদার ও মামুন শিকদার হাসপাতালে গিয়ে হত্যাচেষ্টা চালায় বলে অভিযোগে করেন ভুক্তভোগীর পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। এ হত্যাচেষ্টার ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগীর ভাই রেজাউল ফকির।
রেজাউল ফকির বলেন, আমার আহত ভাইকে হাসপাতালে ভর্তি করলে সিআইডি কর্মকর্তা আহসানুল হকের মদদে আকতার শিকদার ও মামুন শিকদার পুনরায় হত্যার চেষ্টা চালায়। আমি তাদের বিচার দাবি জানাই।
এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ওসি কৃপা সিন্ধু বালা বলেন, মামলার সাক্ষী এনামুল ফকিরকে হত্যাচেষ্টার ঘটনায় থানায় একটি মামলা নেয়া হয়েছে। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here