রাজধানীর মিরপুর থেকে অপহৃত ব্যক্তি মাদারীপুরে উদ্ধার, আটক ৪ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, August 23, 2019

রাজধানীর মিরপুর থেকে অপহৃত ব্যক্তি মাদারীপুরে উদ্ধার, আটক ৪

বৃহস্পতিবার রাতে মাদারীপুরের শিবচর থানা এলাকার পদ্মার চর কাঁশবন তাকে পাওয়া যায় বলে র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম জানিয়েছেন।
এসময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তারও করা হয়েছে। এরা হলেন- শাহ্জালাল (৩২), ফয়সাল (২২), জয়নাল হাজারী (৩০) ও রাকিব (২২)।
সাজেদুল বলেন, এনায়েত উল্লাহ (৩২) নামে ওই যুবক মিরপুর ৬ নম্বরের বাসিন্দা। তিনি নিজের প্রাইভেটকার ভাড়ায় চালাতেন।
“গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে রূপনগর থানার শিয়ালবাড়ি মোড় থেকে দুজন যাত্রী এনায়েতের প্রাইভেটকারে উঠে পদ্মার পাড় যায়। কাঠালবাড়ি এলাকায় পৌঁছালে ‘প্রশাসনের লোক’ পরিচয় দিয়ে তিনজন তার গাড়ি থামিয়ে তল্লাশির নামে নিয়ন্ত্রণে নিয়ে নেয় “
এই র‌্যাব কর্মকর্তা বলেন, অপহরণকারীরা এনায়েতকে চরের একটি ছোট্ট ঘরে আটকে রাখে। প্রাইভেট কারটি ফরিদপুর সদরের একটি পার্কিংয়ে লুকিয়ে রাখে। পরে তারা এনায়েতের পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

“এনায়েত উল্লাহর বড় ভাই রূপনগর থানায় একটি সাধারণ ডায়েরি করে বিষয়টি র‌্যাবকে জানালে তিনদিন ধরে অভিযান চালিয়ে ভিকটিমকে ও গাড়িটি উদ্ধার করা হয়।”
অপহরণ চক্রের আরো দুই সদস্যকে গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here