মাদারীপুরে রোহিঙ্গা তরুণ আটক - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 26, 2019

মাদারীপুরে রোহিঙ্গা তরুণ আটক

মাদারীপুরে মোহাম্মদ সাকিব (১৯) নামের এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা। বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগবিন্দপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।
ওই রোহিঙ্গা তরুণ কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ আব্দুল বলে জানা গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে জানা গেছে, ওই রোহিঙ্গা তরুণ গত চার দিন ধরে খোয়াজপুর এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় তার চালফেরায় সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশের বিশেষ শাখার সদস্যদের জানায়। পরে জেলা পুলিশের বিশেষ শাখার সহকারী উপ পরিদর্শক (এএসআই) গোলাম মওলার নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এরপর তার পরিচয় জানতে চাইলে প্রথমে পরিচয় গোপন করলেও পরে জানায়, কয়েকদিন আগে সে কক্সবাজারের টেকনাফ থেকে গাড়িতে করে ঢাকায় আসে। খোয়াজপুর এলাকার এক যুবক তাকে কাজ দেয়ার কথা বলে শনিবার মাদারীপুরে নিয়ে আসে। পরে ওই যুবক তাকে রেখে পালিয়ে যায়।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আব্দুল হান্নান বলেন, সাকিব নামে এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুুলিশের বিশেষ শাখার সদস্যরা। স্থানীয় কোনো যুবক তাকে কাজ দেয়ার কথা বলে এই জেলায় আনে। আমরা ওই রোহিঙ্গা তরুণকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করেছি। সদর থানা পুলিশের মাধ্যমে তাকে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।
উল্লেখ্য, এর আগে গত ৭ সেপ্টেম্বর মাদারীপুর শহরের শকুনি লেকপাড় এলাকা থেকে মো. জয়নাল (১৬) নামে আরও এক রোহিঙ্গা কিশোরকে আটক করে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here