মাদারীপুরের শিবচরে "জনতার পুলিশ" কার্যক্রম শুরু - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, November 5, 2019

মাদারীপুরের শিবচরে "জনতার পুলিশ" কার্যক্রম শুরু

প্রত্যন্ত অঞ্চলের সাধারন মানুষের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌছে দেওয়া ও পুলিশের সাথে জনগনের সেতুবন্ধন তৈরির লক্ষ্যে শিবচরে জনতার পুলিশ কার্যক্রম শুরু হয়েছে।
পুলিশ জানায়, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষ কোন সমস্যায় পড়লে থানায় আসতে অনেক সময় ভয় পায়। আবার ঝামেলা মনে করেও অনেকে থানায় আসতে চায় না। ফলে অনেক অপরাধ মুখ বুঝেই সহ্য করে গ্রামের সাধারণ মানুষ। তাই সাধারণ মানুষের পাশে গিয়ে তাদের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌছে দিতে ও জনগনের সাথে পুলিশের সম্পর্কের সেতুবন্ধন তৈরি করার লক্ষ্যে শিবচর থানা পুলিশের উদ্যোগে উপজেলার প্রত্যন্ত গ্রামে গ্রামে শুরু হয়েছে জনতার পুলিশ কার্যক্রম।
মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার নিলখী ইউনিয়নের কলাতলা গ্রামে জনতার পুলিশ কার্যক্রম পরিচালনা করে পুলিশ। এসময় পুলিশ কর্মকর্তারা সাধারন মানুষের বিভিন্ন সমস্যা শুনেন ও বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ প্রদান করেন। এদিন এ গ্রামের মানুষের পক্ষ থেকে ৩ টি সাধারন ডায়রি ও ১ টি অভিযোগ দায়ের করা হয়।
এর আগে শিবচর ইউনিয়নের কাজ শুরুর মাধ্যমে জনতার পুলিশ কার্যক্রম শুরু হয়। এসময় সহকারী পুলিশ সুপার ইব্রাহিম, অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ প্রমূখ উপস্থিত ছিলেন। শিবচর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন , আমরা প্রত্যন্ত অঞ্চলে এই কার্যক্রম শুরুর সাথে সাথে জনগনের ব্যাপক সাড়া পাচ্ছি। পর্যায়ক্রমে উপজেলার সকল গ্রামেই এই কার্যক্রম পরিচালিত হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here