মাদারীপুরের কালকিনিতে ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, March 19, 2020

মাদারীপুরের কালকিনিতে ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে ইয়াবার বড়িসহ মো. শাহীন আকন (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার দুপুরে খাসেরহাট বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে বরিশালের মুলাদি উপজেলার তয়কা এলাকার মো. ফজলুল হক আকনের ছেলে।

একটি সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শাহীন দীর্ঘদিন ধরে মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ ভাবে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, শাহীন খাসেরহাট বাজার এলাকায় মাদক বিক্রি করছে। পরে সেখানে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৭০টি ইয়াবার বড়িসহ শাহীদ আকনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ২টি সীমকার্ড উদ্ধার করা হয়।


র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ কালকিনি থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে কালকিনি থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।’
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here