মাদারীপুরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় মহিলাসহ নিহত ২, আহত ৫ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, April 22, 2020

মাদারীপুরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় মহিলাসহ নিহত ২, আহত ৫

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈরে পূর্ব শত্রুতার জের ধরে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় মহিলাসহ ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছে।
মঙ্গলবার রাতে রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের জতীন মন্ডলের ছেলে ও উল্লাবাড়ির প্রমীলা রানী রায় (৫৫) চিকিৎসাধীন অবস্থায় নিহতের সত্যতা নিশ্চিত করেছেন রাজৈর থানার ওসি শওকত জাহান।


স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানিয়েছেন, জেলার রাজৈর উপজেলার কদমবাড়ি ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের নির্মল মন্ডল ও কার্তিক বাইনদের সাথে পূর্ব শক্রতার জের ধরে মঙ্গলবার রাত ১০ টার দিকে দুইপক্ষের মধ্যে হামলা হয়। এতে নির্মল মন্ডলসহ ৬ জন আহত হয়। গুরুতর আহতাবস্থায় নির্মল মন্ডলকে রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।


অপরদিকে রাজৈরের উল্লাবাড়ি গ্রামে জমিতে পানি দেওয়াকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে প্রতিপক্ষের হামলায় প্রমীলা রানী রায় নামে এক মহিলা গুরুতর আহত হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে।


রাজৈর থানার ওসি শওকত জাহান, পৃথক দুটি সংঘর্ষে দুই জন নিহতের ঘটনায় এ পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here