মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অর্ধশত ঘর ও দোকান ভাংচুর, আহত ৮, আটক ২ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 13, 2020

মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অর্ধশত ঘর ও দোকান ভাংচুর, আহত ৮, আটক ২

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত হয়েছেন অন্তত ৮ জন। এ সময় অর্ধশত ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। এছাড়া সাংবাদিক সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টারের সহ-সম্পাদক ও লাইভনিউজ২৪বিডি ব্যবস্থাপনা সম্পাদকের ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালানো হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) রাত ৯টার দিকে মাদারীপুর পৌরসভার পাকদী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে পাকদী এলাকার তুষার সরদারের সাথে পাশের থানতলী এলাকার মিঠুন খলিফার সিনিয়র-জুনিয়র নিয়ে কথা কাটাকাটি হয়। পরে দুজনের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে দুইপক্ষের সমর্থকরা দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত ৮ জন। তাদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় অর্ধশত ঘরবাড়ি ও দোকানপাট ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে।
সাংবাদিক সাইফুল ইসলাম জানান, আমি সাংবাদিকগতার পাশাপাশি একটি নতুন ঔষধের ফার্মেসীর দোকান দিয়ে ব্যবসা শুরু করেছি কিন্ত কোন কথা নেই বার্তা নেই আমার দোকানে এসে কুপিয়ে ভাংচুর শুরু করে দিয়েছে। আমার দোকানের মালামাল নস্টসহ লুট করে নিয়ে গেছে। আমি এই ঘটনার দ্রুত তদন্ত ও অপরাধীর বিচারসহ ক্ষতিপূরণ চাই।
মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তুচ্ছ ঘটনা নিয়ে সংঘর্ষের সূত্রপাত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. বদরুল আলম মোল্লা ঘটনাস্থল পরিদর্শন করে অপরাধীদের শাস্তির ব্যবস্থার আশ্বাস দেন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here