মাদারীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত, আটক ৩ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 30, 2014

মাদারীপুরে গণপিটুনিতে ডাকাত নিহত, আটক ৩ !!!!!



ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুরের শিবচরে গণপিটুনিতে সিরাজ বেপারী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় তিন ডাকাতকে আটক করে এলাকাবাসী।

বৃহস্পতিবার ভোরে উপজেলার চরজানাজাত এলাকায় এ ঘটনা ঘটে। সকালে শিবচর থানা পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সিরাজ বেপারীর মৃত্যু হয়।

মাদারীপুরের পুলিশ সুপার (এসপি) খন্দকার ফরিদুল ইসলাম  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  জানান, বুধবার রাতে ট্রলারযোগে ১০-১২ জনের ডাকাত দল শিবচর উপজেলার চরজানাজাত ইউনিয়নের বজলু মুন্সীর হাট এলাকায় ডাকাতি করতে আসে। এ সময় পাহারাদার ও এলাকাবাসী ধাওয়া করে চার ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে শিবচর থানা পুলিশ আটককৃতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে দুপুর ২টার দিকে সিরাজ বেপারী মারা যান। তার বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। আহতরা হলেন- ঢাকা মগবাজার এলাকার ফয়জল বেপারী (৪২), শিবচর কুতুবপুরের সেলিম সরদার (৩৮) ও বরিশাল মুলাদির এজাজুল চৌকিদার (৩০)।

এ ব্যাপারে শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) শাজাহান মিয়া  সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে  জানান, চার দিন আগে চরজানাজাত ইউনিয়নের বজলু মুন্সীর হাট এলাকার তিনটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা ১২টি গরু, ৭-৮ ভরি স্বর্ণালঙ্কার ও লক্ষাধিক টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ কারণে ডাকাত আতঙ্কে স্থানীয়রা রাতে পাহারা দিতো। আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানান তিনি।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here