বিএসইসি ভবনের আগুন নিয়ন্ত্রণে !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, October 31, 2014

বিএসইসি ভবনের আগুন নিয়ন্ত্রণে !!!!!



রাজধানীর কারওয়ান বাজারে বিএসইসি ভবনের ১১ তলায় দৈনিক আমার দেশ পত্রিকার কার্যালয়ে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে বেলা ১১টা ৪৮ মিনিটে এ আগুনের সূত্রপাত। তবে আমর দেশ পত্রিকার প্রশাসন বিভাগে কর্মরত মহসীন সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে জানান, সোয়া ১১টার দিকে আগুনের সূত্রপাত।

তত্ত্বাবধায়নে থাকা ফায়ার সার্ভিস কর্মকর্তা মেজর মো. মাহবুব সংবাদ প্রতিদিন২৪ অনলাইন ডটকমকে বলেন, ‘ফায়ার সার্ভিস মনে করছে এখন আগুন অনেকটাই নিয়ন্ত্রণে এসেছে। তবে ধোয়া নিয়ন্ত্রণের চেষ্টা চলছে। ফায়ার সার্ভিসের কর্মীরা ভেতরে যেতে পারছে না। তাই কেউ হতাহত হয়েছিন কি-না তা বলা সম্ভব নয়।’

ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার আলী আহমদ খান বলেন, ‘আল্লাহর রহমতে আগুন নিয়ন্ত্রণে চলে এসেছে। তবে কী কারণে আগুনের সূত্রপাত তা এখনো বলা যাচ্ছে না। এটি জানতে প্রাথমিক তদন্ত টিম কাজ করছে।’ তিনি বলেন, ‘আমাদের কর্মীরা ভবনের সব স্থানেই খুঁজে দেখেছে। তাই ভবনের ভেতরে কারো আটকা থাকার সম্ভাবনা নেই।’

ভবনটিতে যেসব প্রতিষ্ঠান ছিল : নীচ তলায় এবি ব্যাংক, দ্বিতীয় তলায় ইস্টার্ন টিউবস ও ন্যাশনাল টিউবস, তৃতীয় তলায় ইস্টার্ন ক্যাবলস, চতুর্থ তলায় বাংলাদেশ ইস্পাত ও স্টিল করপোরেশন, পঞ্চম ও ষষ্ঠ তলায় আরটিভি, সপ্তম, অষ্টম ও নবম তলায় এনটিভি এবং দশম তলায় তিনটি সরকারি-বেসরকারি অফিস- আমার দেশের গোডাউন ও স্টোর রুম এবং ব্যারিস্টার তানজিমুল আলমের চেম্বার।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here