মাত্র ৯৫০ টাকায় `গোল্ডবার্গ’ মোবাইল !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, January 28, 2015

মাত্র ৯৫০ টাকায় `গোল্ডবার্গ’ মোবাইল !!!!!


আগামী মার্চে দেশের বাজারে আসছে নতুন মোবাইল ব্র্যান্ড গোল্ডবার্গ। খানসন্স গ্রুপ চীন থেকে মোবাইল সেট বাজারে আমদানি করে সারা দেশে গ্রাহকদের হাতে তুলে দেবে। একই সঙ্গে মোবাইল সেট খুচরা যন্ত্রাংশ আমদানি করে দেশেই সংযোজন করার উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

২৮ জানুয়ারি বুধবার সকালে ডেইলিস্টার ভবনে সংবাদ সম্মেলনে নতুন মোবাইল ব্র্যান্ড গোল্ডবার্গের লোগে উন্মোচন করা হয়। এ সময় মোবাইল সেটটির ফিচার ও সারাদেশে বিপনণ ব্যবস্থা সম্পর্কে সাংবাদিকদের বিস্তারিত জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, খানসন্স গ্রুপের চেয়ারম্যান একেএম আজিজুর রহমান খান, গোল্ডবার্গের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান এবং প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

একেএম আজিজুর রহমান খান বলেন, ‘এদেশে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে ব্যবসা করছে খানসন্স গ্রুপ। গ্রাহকদের হাতে প্রযুক্তি পণ্য তুলে দিতে গোল্ডবার্গ ব্র্যাণ্ডের জন্ম। স্মার্টফোনের পাশাপাশি গোল্ডবার্গের ফিচার ফোনও বাজারজাত করা হবে। অচিরেই গোল্ডবার্গের আইপ্যাড এবং ল্যাপটপ বাজারে আসছে।’

তিনি আরও জানান, দেশের মোবাইল ফোনের বাজারে শতকরা ২৫ ভাগ দখল করার পরিকল্পনা নেয়া হয়েছে। দেশের চাহিদা মিটিয়ে পাশ্ববর্তী দেশগুলোতেও মোবাইল রপ্তানি করার চায় গোল্ডবার্গ।

গোল্ডবার্গের মোবাইল ফোনের বিভিন্ন ফিচার তুলে ধরে আবরার রহমান খান বলেন, ‘গোল্ডবার্গ মোবাইল গুণগত মান সম্পন্ন। সব শ্রেণির ক্রেতাদের কথা চিন্তা করে বিভিন্ন মডেলের সেট বাজারে ছাড়া হবে।’

গোল্ডবার্গের প্রধান বিক্রয় কর্মকর্তা রাসেল আহমেদ জানান, শুরুতেই চার থেকে পাঁচটি ভিন্ন মডেল নিয়ে মার্চেই বাজারে আত্মপ্রকাশ করতে যাচ্ছে গোল্ডবার্গ। এজন্য সারাদেশে বিভাগীয় পর্যায়ে বিক্রয় কেন্দ্র খোলা হয়েছে। জেলা পর্যায়ে বিক্রয় ও সেবা কেন্দ্র খোলার  পরিকল্পনা করা হয়েছে। নয়শ ৫০টাকা থেকে ১৫ হাজার টাকার মধ্যে পাওয়া যাবে গোল্ডবার্গের মোবাইল।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, গ্রাহকদের সেবা দিতে তারা ইতোমধ্যে বেশ কিছু পরিকল্পনা হাতে নিয়েছে। এগুলো হল এক বছরে বিক্রয়োত্তর সেবা, ১৪ দিনের রিপ্লেসমেন্ট সুবিধা।

গোল্ডমার্কের বিক্রয়কেন্দ্রের পাশাপাশি ডিলারও খুচরা বিক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার রাখা হয়েছে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here