কেএফসির খাবারের ট্রে-ই কিবোর্ড !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, May 22, 2015

কেএফসির খাবারের ট্রে-ই কিবোর্ড !!!!!


খাবারের ট্রে-টি নিয়ে সবে টেবিলে বসেছেন। এমন সময় দেখলেন মোবাইলে জরুরি মেসেজ। বিড়ম্বনা! খাবেন, নাকি টেক্সট চ্যাট করতে থাকবেন! আবার খেতে খেতে এঁটো হাতে মোবাইলে টেক্সট করাও বিরক্তিকর। - প্রযুক্তিপ্রেমীদের এমন পরিস্থিতিতে নতুন সেবা নিয়ে এসেছে খ্যাতনামা ফুড চেইন প্রতিষ্ঠান কেএফসি।

টাইমস অব ইন্ডিয়ার বাংলা সংস্করণের খবরে বলা হয়েছে, ব্রিটেনে কেএফসি চালু করেছে ট্রে টাইপার সেবা। এই সেবার আওতায় মোবাইল পাশে রেখে খাবারের ট্রে-তেই এসএমএস টাইপ করা যাবে আর সেটা পৌঁছে যাবে মোবাইলে।

ট্রে টাইপার হচ্ছে মূলত ৪ মিলিমিটারের পাতলা কিবোর্ড। যার ওপরে খাবার রেখে আপনি খেতে পারবেন, আবার বন্ধুর সঙ্গে খেতে খেতেই চ্যাট করবেন অনায়াসেই। উচ্চপ্রযুক্তির এই কিবোর্ড কাগজের মতো ভাঁজও করা যায়।

‘ট্রে টাইপার’-এ রয়েছে একটি ব্লুটুথ বাটন। সেই ব্লুটুথের সাহায্যে নিজের মোবাইলের সঙ্গে ট্রে-র কনেকশন করে খেতে খেতে চ্যাট করা যাবে। মোবাইলে হাত দিতেই হবে না।

কেএফসির-এই ট্রে টাইপার শুরুতেই বেশ জনপ্রিয় হয়েছে। শুধু ব্রিটেনেই নয়, জার্মানি ও জাপানেও কেএফসি ট্রে টাইপার ব্যবহার শুরু করেছে।

তবে এখনই বিশ্বের অন্যান্য দেশে এই ধরনের ট্রে ব্যবহার করার কোনো পরিকল্পনার কথা জানায়নি কেএফসি কর্তৃপক্ষ।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here