ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, May 22, 2015

ওয়ালটনের স্বল্প মূল্যের নতুন স্মার্টফোন !!!!!


নানা ফিচারের নিত্যনতুন স্মার্টফোন সাশ্রয়ী দামে গ্রাহকদের হাতে তুলে দিতে বাজারে বরাবরই এগিয়ে দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন। তারই ধারাবাহিকতায় ২০ মে, ওয়ালটন বাজারে নিয়ে এসেছে স্বল্প মূল্যে আকর্ষণীয় ফিচারের নতুন স্মার্টফোন ‘প্রিমো ই৪ প্লাস’।

অ্যান্ড্রয়েড কিটক্যাট ৪.৪.২ অপারেটিং সিস্টেম চালিত এই স্মার্টফোনটিতে রয়েছে আইপিএস প্রযুক্তির ৪.০ ইঞ্চি ক্যাপাসিটিভ টাচ স্ক্রিন ডব্লিউভিজিএ ডিসপ্লে। ডুয়াল সিম ডুয়াল স্ট্যান্ডবাই সুবিধার এই হ্যান্ডসেটটির উভয় সিম স্লটেই থ্রিজি নেটওয়ার্ক ব্যবহার করা যাবে। প্রসেসর হিসেবে রয়েছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর, গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি ৪০০, মেমোরির ক্ষেত্রে রয়েছে ১ জিবি র‌্যাম, ৪ জিবি ইন্টারনাল মেমোরি, ৩২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট সুবিধা।

ক্যামেরার ক্ষেত্রে রয়েছে ফ্ল্যাশ সুবিধাসহ ৫.০ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা। এ ছাড়া ফ্রন্টে রয়েছে ভিজিএ ক্যামেরা। স্মার্টফোনটিতে ফুল এইচডি (১০৮০পি) ভিডিও রেকর্ডিং ও প্লেব্যাক সুবিধা পাওয়া যাবে।

অন্যান্য আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে, রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও, হটস্পটসহ ওয়াই-ফাই, ব্লুটুথ, ওটিএ আপগ্রেড, অ্যাকসিলেরোমিটার সেন্সর, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, ১৫০০এমএএইচ লিথিয়াম আয়ন ব্যাটারি প্রভৃতি।

এতসব আকর্ষণীয় ফিচার সমৃদ্ধ প্রিমো ই৪ প্লাস স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৫ হাজার ৯৯০ টাকায়। আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ার নম্বরে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here