হজে যাচ্ছেন সঙ্গীতশিল্পী শহীদ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 13, 2015

হজে যাচ্ছেন সঙ্গীতশিল্পী শহীদ !!!!!


হজ পালন করতে যাচ্ছেন দূরবীন ব্যান্ডের প্রধান শহীদ। আগামী ১৫ সেপ্টেম্বর তিনি সৌদি আরবের উদ্দেশ্যে রওনা দেবেন। আজ ১৩ সেপ্টেম্বর নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে এমনটি জানান শহীদ।

সেখানে তিনি লেখেন, 'আমি ফেরেস্তা নই, একজন মানুষ– তাই আমার অনেক ভুল। ইচ্ছা করে কারো মনে কষ্ট দিই নাই। সামরথের মধ্যে থাকলে কল্যাণ করতে চেষ্টা করেছি। আমি বন্ধু প্রিয় মানুষ তাই বন্ধুও বেশি- কাওকে মনে কষ্ট দিলে ক্ষমা করে দেবেন। আল্লাহ্‌ তায়ালা আমাকে আবার পবিত্র হজ্জে যাওয়ার ডাক দিয়েছেন- যাচ্ছি আগামী ১৫/৯/১৫ । অনেকের নাম্বার নেই, জানাতেও পারিনি- তাই সামাজিক মাধ্যমে জানালাম। আমার জন্য দোয়া করবেন।আমিও আপনাদের জন্য দোয়া করব। আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন,কবুল করেন এবং সর্বদা সৎ পথে পরিচালিত করেন।'

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।    
হজ পালন করতে যাচ্ছেন দূরবীন ব্যান্ডের প্রধান শহীদ। আগামী ১৫ সেপ্টেম্বর তিনি সৌদি আরবের উদ্দেশ্যে রওনা দেবেন। আজ ১৩ সেপ্টেম্বর নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্টের মাধ্যমে এমনটি জানান শহীদ।
সেখানে তিনি লেখেন, 'আমি ফেরেস্তা নই, একজন মানুষ– তাই আমার অনেক ভুল। ইচ্ছা করে কারো মনে কষ্ট দিই নাই। সামরথের মধ্যে থাকলে কল্যাণ করতে চেষ্টা করেছি। আমি বন্ধু প্রিয় মানুষ তাই বন্ধুও বেশি- কাওকে মনে কষ্ট দিলে ক্ষমা করে দেবেন। আল্লাহ্‌ তায়ালা আমাকে আবার পবিত্র হজ্জে যাওয়ার ডাক দিয়েছেন- যাচ্ছি আগামী ১৫/৯/১৫ । অনেকের নাম্বার নেই, জানাতেও পারিনি- তাই সামাজিক মাধ্যমে জানালাম। আমার জন্য দোয়া করবেন।আমিও আপনাদের জন্য দোয়া করব। আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন,কবুল করেন এবং সর্বদা সৎ পথে পরিচালিত করেন।'
- See more at: http://www.priyo.com/2015/Sep/13/168289-%E0%A6%B9%E0%A6%9C%E0%A7%87-%E0%A6%AF%E0%A6%BE%E0%A6%9A%E0%A7%8D%E0%A6%9B%E0%A7%87%E0%A6%A8-%E0%A6%B8%E0%A6%99%E0%A7%8D%E0%A6%97%E0%A7%80%E0%A6%A4%E0%A6%B6%E0%A6%BF%E0%A6%B2%E0%A7%8D%E0%A6%AA%E0%A7%80-%E0%A6%B6%E0%A6%B9%E0%A7%80%E0%A6%A6#sthash.NAwBdiyq.dpuf

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here