আইপিএলে খেলবেন না মঈন আলী !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 16, 2016

আইপিএলে খেলবেন না মঈন আলী !!!!!




তিন ফরম্যাটেই আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচে মঈন আলীর উপর বেশ চাপ থাকে। আর ইংল্যান্ড ক্রিকেট বোর্ড তার চাপ নিয়ে উদ্বেগ প্রকাশ করায় আগামী আইপিএল নিলামে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন মঈন।

বিশ্বের সেরা ও জমজমাট ক্রিকেট লিগগুলোর মধ্যে আইপিএলের আকর্ষন সবচেয়ে বেশী। দর্শক আকর্ষণ ও টাকার ছড়াছড়ির ক্ষেত্রেও অন্য লিগগুলোর চেয়ে এটি এগিয়ে। তাই এই লিগে খেলার জন্য বিশ্বের অনেক তারকা ক্রিকেটারও অপেক্ষায় থাকেন। তবে জমজমাট এই টুর্নামেন্টর নিলামের আগেই নিজেকে প্রত্যাহার করলেন ইংলিশ অলরাউন্ডার মঈন আলী।

ক্রিকইনফোর ধারণা ইংলিশ ক্রিকেট বোর্ডের ডিরেক্টর অ্যান্ড্রু স্ট্রসের সঙ্গে এ ব্যাপারে আলোচনার পরই নিজেকে আইপিএল থেকে প্রত্যাহারের ঘোষণা দেন মঈন। ইংল্যান্ড দলে তিনি একজন নিয়মিত ও সফল পারফর্মার। সব ফরম্যাটে সেরাটা দিতেই মঈন আইপিএলে চাপ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন

২০১৬ সালে মোট ১৭ টি টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড। বর্তমানে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বছরের দ্বিতীয় টেস্ট ম্যাচটি খেলছে ইংলিশরা। দারুণ ফর্মে থাকায় এই সিরিজের সবগুলো ম্যাচই খেলতে পারেন মঈন।

ব্যাট হাতে দারুণ নৈপুণ্যের পাশাপাশি দলের স্পিন বিভাগেও গুরুত্বপূর্ণ একজন তারকা তিনি। তাছাড়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে ঘিরে বড় পরিকল্পনা সাজাচ্ছেন ইংল্যান্ড দলের নির্বাচকরা।


সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here