পুলিশ রাজা হলে শেখ হাসিনার পদত্যাগ করা উচিত : গয়েশ্বর !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 16, 2016

পুলিশ রাজা হলে শেখ হাসিনার পদত্যাগ করা উচিত : গয়েশ্বর !!!!!


দেশের রাজা পুলিশ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শনিবার বিকালে রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবনে ঢাকা মহানগর বিএনপি আহ্বায়ক কমিটির সভা শেষে তিনি এ মন্তব্য করেন। তিনি বলেন,

গয়েশ্বর বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের  এক কমকর্তাকে পুলিশ বেধড়ক লাঠিপেটা করে বলেছে- মাছের রাজা ইলিশ আর দেশের রাজা পুলিশ। শেখ হাসিনাকে আমি বলবো- আজকেই পদত্যাগ করেন। কারণ পুলিশি যখন তারা দেশের রাজা তাহলে আপনি কে?

বিএনপির এ স্থায়ী কমিটির সদস্য বলন, সরকার রাজধানীতেই থাকে। রাজা রাজত্বের জন্য রাজধানী রক্ষার চেষ্টা করে। শেখ হাসিনা ৫ই জানুয়ারির নির্বাচনে ঢাকা নিয়ন্ত্রণে রেখেছিলেন। রাজধানী যদি ফাঁকা থাকে সব সরকারই পতন হয় রাজধানীতে। ৫ই জানুয়ারি নির্বাচনে আমরা রাজধানী ছেড়ে দিয়েছিলাম। আমাদের হারিয়ে যাওয়া অতীত গৌরবকে ফিরে পেতে চাই। যারা রাজধানীতে বসবাস করি তাদেরকে বুঝতে হবে রাজধানীতে থেকেই স্বৈরাচার বিতাড়িত  করবো।

ঢাকা মহানগরের যুগ্ম আহবায়ক কাজী আবুল বাশারের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগীর আহবায়ক কমিটির সকল সদস্যবৃন্দ ও মহানগর সকল থানা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহবায়কবৃন্দ উপস্থিত ছিলেন।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here