মাদারীপুরে ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের অভিযোগ (ভিডিওসহ) !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, October 13, 2016

মাদারীপুরে ১০ টাকা কেজি দরে চাল বিতরণে অনিয়মের অভিযোগ (ভিডিওসহ) !!!!!



মাদারীপুর প্রতিনিধি:  মাদারীপুর সদর উপজেলায় খোয়াজপুর ইউনিয়নে সরকারের খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় ১০ টাকা দরের চাল মাপে কম দেয়ার অভিযোগ পাওয়া গেছে। একমাসে চাল দিয়ে পিছনের মাসের চাল ভেনিস করে দিচ্ছে বর্তমানে নতুন ডিলাররা। 

সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাথাভাঙ্গা বাজারে ডিলার রাজ এন্টারপ্রাইজে নান্নু মাতুব্বরের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। সেপ্টেম্বর মাসের হতদরিদ্রদের ৩০ কেজি চালের মধ্যে ৩ থেকে ৪ কেজি করে ওজনে কম দিয়ে অবশিষ্ট চাল কালোবাজারে বিক্রি করেছেন ডিলার কর্মীরা। অক্টোবার মাসের চাল দেয়ার সময় গতমাসে যারা চাল না নিয়েছে তাদের কার্ডে দুই মাসের চাল বিতরনের তারিখ লিখে দিচ্ছে। এছাড়াও অভিযোগ উঠেছে একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মঠের বাজার এলাকায় ডিলার জিয়াউর রহমান এন্টারপ্রাইজের পরিচালক পরিষদের বিরুদ্ধে, সেখানেও চলছে নজির বিহীন দুর্নীতি। 

ভোগান্তির শিকার হচ্ছে এলাকার শতশত হতদরিদ্র পরিবার। তারা এদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া তাদের দাবী জানায় । 

এদিকে ১০টাকা দামে চাল বিতারণ করার সময় হাতে নাতে ধরা পরে ডিলারের বিভিন্ন অনিয়ম । পরির্বতীতে কার্ডধারীদের প্রাপ্য পাওনা দিতে বাধ্য হয় তারা।

অনিয়ম হাতনাতে ধরা পড়ার পরও সবকিছু অস্বীকার করে ডিলার নান্নু মাতুব্বার বলেন, আমরা কোন প্রকার অনিয়ম করছি না। সকল প্রকার নিয়ম মেনেই চাল বিতারণ করা হচ্ছে।

এ বিষয়ে খোয়াজপুর ইউপি চেয়ারম্যান মো. আলী মুন্সি চাল বিতরণের অনিয়ম হচ্ছে না দাবী করে জানান, ভুক্তভোগীরা আমার কাছে এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে ঘটনার তদন্ত করে উপযুক্ত আইন আইনুক ব্যবস্থা নেওয়া হবে।


সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here