উত্তরা অগ্নিকাণ্ডের ঘটনায় ২ মরদেহ উদ্ধার !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, July 3, 2017

উত্তরা অগ্নিকাণ্ডের ঘটনায় ২ মরদেহ উদ্ধার !!!!!


রাজধানীর উত্তরায় রাজলক্ষ্মী মার্কেটের বিপরীত পাশে আগুন লাগা একটি ভবনের চারতলায় হোটেল সি সেল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে ওই ভবনের চারতলায় হোটেল সি সেলের ৩০২ নম্বর কক্ষ থেকে এক নারী ও এক পুরুষের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।
নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। মো. রাসেল মিয়া (৩৫) নামে ওই ব্যক্তি চাঁদপুরের হাইমচর উপজেলার হাইমচর এলাকার নূর মোহাম্মদের ছেলে। তিনি রাজধানীর পল্লবীতে বসবাস করতেন।
এরআগে ভোর ৫টার দিকে ওই ভবনসহ কাছাকাছি তিনটি ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট চার ঘণ্টার চেষ্টায় সকাল ৯টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি।

ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন) মেজর শাকিল নেওয়াজ সাংবাদিকদের বলেন, সি সেলের ৩০২ নম্বর কক্ষ থেকে ওই দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে চারতলা ভবনে হোটেলে সি সেল রেস্তোরাঁয়। তবে পাশের ছয়তলা আবাসিক হোটেলে অগ্নিকাণ্ডের সময় ১২ থেকে ১৫ জন অতিথি ছিলেন। তারা আগুন লাগা মাত্রই নিরাপদে বাইরে আসতে সক্ষম হন। আবাসিক হোটেল ভবনের মালিক দক্ষিণখান থানা আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ।

সি সেল রেস্তোরাঁ ও আবাসিক হোটেলের মালিক আমানুল্লাহ আমান সাংবাদিকদের জানান, আগুনের সময় হোটেলের ভেতরে কেউ ছিল না। আগুনে কেউ দগ্ধ হয়নি। তবে দুটি ভবনের সব পুড়ে গেছে। আবাসিক হোটেলে ২৬টি কক্ষ ছিল বলে তিনি জানান।
সি সেলের পাশের ক্ষতিগ্রস্ত আরেক ভবন এ কে টাওয়ারেরর ম্যানেজার আলাউদ্দিন জানান, আগুন লাগার প্রায় ঘণ্টাখানেক পর ফায়ার সার্ভিস আসে। এ ভবনের দোতলায় স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের শাখা রয়েছে, তবে সেটির কোনো ক্ষতি হয়নি বলে জানান তিনি।

তিনি আরও জানান, এ ভবনের চারতলা, পাঁচতলা ও ছয়তলার একাংশ পুড়ে গেছে। চারতলায় গাজীপুর পরিবহনের অফিস, তার পাশের একটি ইলেক্ট্রনিক্সের দোকান ও ইসমাইল জোন নামে একটি ডেন্টাল কেয়ার পুড়ে গেছে।
এদিকে, দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য সাহারা খাতুন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here