বুধবার থেকে শুরু হচ্ছে ফিরতি হজ ফ্লাইট - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, September 5, 2017

বুধবার থেকে শুরু হচ্ছে ফিরতি হজ ফ্লাইট

আগামীকাল (বুধবার) থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফিরতি হজ ফ্লাইট শুরু হবে। হাজিদের আনতে জেদ্দার উদ্দেশে আজ রাতে ঢাকা ছাড়ছে প্রথম ফিরতি হজ ফ্লাইট বিজি-২০১১।
বিমানের মুখপাত্র শাকিল মেরাজ জানান, সবকিছু ঠিক থাকলে বুধবার সন্ধ্যা সোয়া ৬টায়  হাজীদের দেশের মাটিতে স্বাগত জানাতে পারবো।

তিনি জানান, প্রথম ফ্লাইটের হাজীদের বরণ করতে বিমান পরিচালনা পর্ষদ চেয়ারম্যান এয়ার মার্শাল (অব.) ইনামুল বারী, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এএম মোসাদ্দিক আহমেদসহ অন্যান্য কর্মকর্তারা বিমানবন্দরে থাকবেন  উপস্থিত থাকবেন।
জানা গেছে, চলতি হজ মৌসুমে সর্বমোট ৬৪ হাজার ৮৭৩ জন হজযাত্রীকে সৌদি পৌঁছে দিয়েছে বিমান। যদিও বিমানের হজযাত্রী পরিবহনের পূর্ব নির্ধারিত লক্ষ্যমাত্রা ছিল ৬৩ হাজার ৫৯৯ জন।
২৪ জুলাই থেকে ২৮ আগস্ট পর্যন্ত মোট ১৮৭টি হজ ফ্লাইট পরিচালনা করেছে বাংলাদেশ বিমান। এরমধ্যে ১৫২টি ডেডিকেটেড এবং ৩৫টি শিডিউল ফ্লাইট।
এ ছাড়া চট্টগ্রাম থেকে ১৫টি ফ্লাইট এবং সিলেট থেকে চারটি হজ ফ্লাইট পরিচালনা করে বিমান। এবারই প্রথম বিমান চট্টগ্রাম থেকে সরাসরি হজ ফ্লাইট পরিচালনা করে।
৬ সেপ্টেম্বর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফিরতি হজ ফ্লাইট শুরু হয়ে চলবে ৫ অক্টোবর পর্যন্ত।
গেলো ২২ জুলাই সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশকোনার হজ ক্যাম্পে হজ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here