মাদারীপুরে বলষা ১নং স: প্রা: বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, February 25, 2018

মাদারীপুরে বলষা ১নং স: প্রা: বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন


মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়ন এর মধ্যে হাউসদী এলাকায় বলষা ১নং সরকারী প্রাথমিক বিদ্যালয় দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে। শানিবার সকাল ৯ঘটিকার শুরু হওয়া ক্রীয়া প্রতিযোগিতার শুভ উদ্বোধক ছিলেন দুধখালী ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান (হিরু খান) এবং অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করনে মো. ফিরুজ কাজী। সারাদিন বিভিন্ন খেলাধুলা, কুচকাওয়াজ, প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন মাদারীপুর সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান। এসময় বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীরা প্রধান অতিথির কাছে দাবী করেন আমরা একটি সুন্দর নতুন ভবন চাই। আর সেই দাবীর পরিপ্রেক্ষিতে প্রধান অথিতি তাদের আগামী ৬মাসের মধ্যে একটি নতুন ভবন দেয়ার কথা বলেন।

তিনি আরও বলেন এলাকার বাল্য বিবাহ থেকে দুরে থাকুন ছেলে মেয়েদের পড়াশুনা করান। আর আমাদের দেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখা হাসিনা জন্য সবাই দোয়া করবেন। সে দেশের প্রধান মন্ত্রী হয়ে আসার পর দেশে উন্নায়ন হয়েছে এবং আরও হবে। এরপর বিভিন্ন ক্রিয়া জয়ীদের পুরস্কার বিতরন করেন।



এসময় বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, মাদারীপুর উপজেলা শিক্ষা অফিসার এ এইচ এম শাহরিয়ার রসুল, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ-কমিটি সহ-সম্পাদক ও দৈনিক সূর্বণগ্রাম পত্রিকার সম্পাদক মো. বজলুর রহমান মন্টু খান, জেলা পরিষদের সদস্য ফারুক খান, সাবেক উপজেলা শিক্ষা অফিসার মোঃ তাকিবুর রহমান খান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার, সাকিল আহমেদ, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, মোঃ জব্বার মোল্লা, অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আইয়ুব খান।

সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

1 comment:

  1. শিশুদের মানসিক বিকাশের জন্য প্রশংসনীয় উদ্যোগ, মহান আল্লাহ পাক আরও ভাল ভাল উদ্যোগ গ্রহন করে বাস্তবায়ন করার তাওফিক দান করুন,আমিন।

    ReplyDelete

Post Top Ad

Responsive Ads Here