মাদারীপুরে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, February 23, 2018

মাদারীপুরে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার পখিরা এলাকায় একটি পিকআপ ট্রাকের ধাক্কায় ভ্যানের যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এসময় তাদের সন্তানসহ আহত হয়েছেন আরো ২ জন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মাদারীপুর থেকে পোল্ট্রিফিড বোঝাই একটি পিকআপ ট্রাক শরীয়তপুরের দিকে যাচ্ছিল। পখিরা এলাকায় সপ্তম চীন-বাংলাদেশ মৈত্রী সেতুর টোলঘরের কাছে যাত্রী বোঝাই ভ্যানগাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহতরা হলেন খুলনার পাইকগাছা উপজেলার শলুয়া গ্রামের ফারুক সরদার (৩৫) ও তার স্ত্রী শিউলি বেগম (২৮)। এছাড়াও তাদের সন্তান নয়ন (১০) এবং নিহত ফারুকের চাচাতো ভাই মিরানুল সরদারকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় প্রথমে মাদারীপুর ও পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দ্রুত আহতদের উদ্ধার করে এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখে।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান বলেন, আহত ও নিহতরা সদর উপজেলার মাথাভাঙ্গা এলাকার জনতা মুক্তা ব্রিকস নামে একটি ইটভাটার শ্রমিক। টোলঘরের সিসিটিভি ক্যামেরায় দুর্ঘটনার দৃশ্য রেকর্ড হওয়ায় পুলিশ তদন্তের জন্য ওই রেকর্ড সংগ্রহ করেছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here