মাদারীপুরের শিবচরে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Monday, April 16, 2018

মাদারীপুরের শিবচরে পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম


মাদারীপুরের শিবচরে আকুবআলী বেপারী (৫০) নামে এক পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা কমপ্লেক্সে পরে ফরিদপুর হাসপাতালে প্রেরণ করেন।

আহত চিকিৎসককের স্বজনরা জানান,রোববার রাত আনুমানিক ১০টার দিক উপজেলার দ্বিতীয়াখণ্ড ইউনিয়নের নদীরপাড় বাজারের পল্লী চিকিৎসক আকুবআলী প্রতিদিনের ন্যায় ফার্মেসি বন্ধ করে একই ইউনিয়নের মোজাফফরপুর গ্রামে বাড়ি ফিরছিল। পথের মধ্যে ফাকু স্টোরের সামনে আসলে দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়। এসময় তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

আকুব আলীর গলায়সহ শরীরের চারটি স্থানে অস্ত্রে আঘাত রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির হোসেন মোল্লা জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here