মাদারীপুরে মানবপাচারকারী চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 11, 2020

মাদারীপুরে মানবপাচারকারী চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈর উপজেলার পাঠানকান্দি গ্রামে মানব পাচারকারী চক্রের সদস্য ইমাম হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। বুধবার রাত পৌনে ১২টার দিকে মাদারীপুর সদর উপজেলার হবিগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার ইমাম হোসেনের নামে মাদারীপুরের রাজৈর থানা ও ঢাকার পল্টন থানায় দুটি মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা রয়েছে। তাকে মাদারীপুরের রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৮ বরিশাল ক্যাম্পের উপঅধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম বৃহস্পতিবার দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে জানান, ২৬ জন বাংলাদেশিসহ ৩০ জনকে নির্মমভাবে গুলি করে হত্যা এবং ১১ জন বাংলাদেশিকে গুরুতর আহত করে লিবিয়ায় অবস্থান করা মানব পাচারকারী চক্র। এ ঘটনায় মাদারীপুরের রাজৈর থানায় দায়ের হওয়া মামলার আসামিদের ধরতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা মাদারীপুর সদর উপজেলার হবিগঞ্জ এলাকায় অভিযান চালায়। অভিযানকালে মাদারীপুরের রাজৈর উপজেলার পাঠানকান্দি গ্রামের ইমাম হোসেনকে গ্রেফতার করা হয়।
তিনি আরো জানান, গ্রেফতার আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উক্ত চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেন। আসামি ইমাম হোসেনের ভাই আমির হোসেন দীর্ঘদিন যাবৎ লিবিয়ায় অবস্থান করছেন এবং অবৈধভাবে লিবিয়ায় বাংলাদেশ থেকে বিভিন্ন উপায়ে মানব পাচার করেন।
গ্রেফতারকৃত আসামি মাদারীপুর জেলার রাজৈর থানায় গত ৩ জুন দায়ের হওয়া মানব পাচার প্রতিরোধ ও দমন আইন মামলার এজাহার নামীয় আসামি। তাকে রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, লিবিয়ায় হত্যার ঘটনায় মাদারীপুরের ১১ জন যুবক প্রাণ হারান এবং ৪ জন গুরুতর আহত হন। মাদারীপুরের নিহতদের পরিবারের সদস্যরা রাজৈর ও মাদারীপুর সদর মডেল থানায় পৃথক ৭টি মামলা দায়ের করেন। থানায় দায়ের হওয়া এজাহার নামীয় আসামিদের র‌্যাব অভিযান চালিয়ে গ্রেফতার করে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here