মাদারীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে নসিমনের ধাক্কা, চালকসহ নিহত ২ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 11, 2020

মাদারীপুরে দাঁড়িয়ে থাকা ট্রাকে নসিমনের ধাক্কা, চালকসহ নিহত ২

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের রাজৈরে দাঁড়িয়ে থাকা গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকে নসিমনের ধাক্কায় চালকসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জুন) সকাল ৮টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার টেকেরহাটের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সদর উপজেলার মিঠাপুর গ্রামের নসিমন চালক সোহেল মুন্সি (৩৮) ও উত্তর দুধখালী গ্রামের পেঁয়াজ ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।
রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত জাহান জানান, সকাল ৮টার দিকে মাদারীপুর থেকে আসা একটি নসিমন রাজৈর উপজেলার টেকেরহাটের শিমুলতলা এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুইজন নিহত হন।
মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ দ্বীন মোহাম্মাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। ট্রাক ও নসিমনটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। মরদেহ উদ্ধারের সময় পেঁয়াজ ব্যবসায়ী সেলিম খলিফার কাছে ১৮ হাজার ৫০০ টাকা পাওয়া গেছে। টাকাগুলো তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here