মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে সেলুন মালিকের মৃত্যু - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 11, 2020

মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে সেলুন মালিকের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকার সেলুন মালিক রঞ্জন কুমার শীল (৬০) নামে এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে বুধবার রাতে মাদারীপুর সদর হাসপাতাল আইসোলেশনে মৃত্যু হয়েছে। সদর হাসপাতালের আরএমও ড. অখিল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, মারা যাওয়া সেলুন মালিক রঞ্জন কুমার শীল গত ১০ দিন ধরে জ্বর ও শাসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন। ওইদিন হাসপাতালের স্বাস্থ্য কর্মীরা করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করে। পরীক্ষার রিপোর্ট আসার আগেই বৃধবার রাতে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে তার মৃত্যু হয়। তিনি দীর্ঘ প্রায় ৪৫ বছর ধরে শহরের ইটেরপুল এলাকায় সেলুনের ব্যবসা করতেন। এ নিয়ে গত ৭ দিনে মাদারীপুরে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন ৫ জন।


মাদারীপুর সদর হাসপাতালের আরএমও ডা.অখিল সরকার বলেন, “মারা যাওয়া ওই ব্যক্তি মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে ভর্তি হয়। তার জ্বর, শাসকষ্ট, হার্টের রোগসহ নানা ধরণের সমস্যা ছিল। করোনার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার সৎকার সম্পন্ন করার জন্য পরিবারের সদস্যদের বলা হয়েছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here