বগুড়ার ধুনটে দেশীয় চোলাই মদের কারখানা সনাক্ত, গ্রেপ্তার ২ - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 20, 2020

বগুড়ার ধুনটে দেশীয় চোলাই মদের কারখানা সনাক্ত, গ্রেপ্তার ২

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামে সাড়ে ৪৫ লিটার দেশী চোলাই মদের উৎপাদন কৃত মদসহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন ধুনট থানা পুলিশ।

এই ঘটনাটি ঘটে গতকাল শনিবার ১৯-০৯-২০২০ ইং তারিখ দিবাগত রাতে রাঙ্গামাটি গ্রামে। গ্রেফতার কৃত আসামী হলেন উপজেলার রাঙ্গামাটি উত্তর পাড়া গ্রামের মোজাফ্ফর ফকিরে ছেলে শফিকুল ফকির (৪০), ও রাঙ্গামাটি কুমার খালী পাড়ার ইয়ার আলী সরকারের ছেলে নাইমুর হাসান ফারুক (২২) কে ৪৫ লিটার দেশী চোলাইমদের উৎপাদন এবং হাফ লিটার উৎপাদনকৃত দেশী চোলাই মদ ও তৈরীর সরঞ্জামী সহ গ্রেফতার করেন। যাহার মামলা নং ২২।

মামলা ও থানা পুলিশ সুত্রে জানা যায় যে, এরা এলাকাতে দীর্ঘদিন যাবৎ দেশীয় চোলাই মদ তৈয়ার করে আসছে। তদন্ত ওসি কামরুজ্জামান মিয়ার নেতৃত্বে, গোপন সংবাদের ভিত্তিতে সাহসী, বিচক্ষন দুই এস আই রুহুল আমিন ও এস,আই শ্রী- প্রদ্বীপ কুমার বর্মন,ও সঙ্গীয় ফোর্স নিয়ে এক মাদক অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারের পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেওয়া হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা বলেন মাদক ব্যবসায়ী শফিকুল ও ফারককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে ২০/০৯/২০ইং তারিখে সোপর্দ করা হয়েছে এবং মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান অব্যাহত আছে ।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি এবং ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here