বগুড়ার ধুনটে কৃষকলীগ নেতার স্ত্রীকে কুপিয়ে বিএনপি নেতা কারাগারে - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 20, 2020

বগুড়ার ধুনটে কৃষকলীগ নেতার স্ত্রীকে কুপিয়ে বিএনপি নেতা কারাগারে

আহত সাবিনা খাতুন (৩৫)।
বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলায় কৃষকলীগ নেতার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটের ঘটনা ঘটেছে। এ সময় গৃহকত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনার বিএনপি নেতা আল মাহমুদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত অন্যরা হলেন, বিএনপি নেতা আল-মাহমুদের ছেলে জাকির হোসেন (২৬), জাহিদুল ইসলাম (৩৫), আলতাব আলীর ছেলে আব্দুর রশিদ (৪২) ও আলিমুদ্দিনের ছেলে আল-আমিন (৫০)।
রবিবার দুপুরের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে অভিযান চালিয়ে ধেরুয়াহাটি গ্রামে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ধেরুয়াহাটি গ্রামের নাছির উদ্দিন সরকারের সাথে মথুরাপুর ইউনিয়ন বিএনপির সদস্য একই গ্রামের আল-মাহমুদের দীর্ঘদিন ধরে বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জের ধরে আল-মাহমুদ ও তার লোকজন শনিবার সন্ধ্যার দিকে নাছির উদ্দিনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, স্বর্ণালঙ্কার ও নগদ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এ সময় নাছির উদ্দিনের স্ত্রী সাবিনা খাতুনকে (৩৫) কুপিয়ে জখম এবং তার মেয়েকে শ্লীলতাহানী করে হামলাকারীরা। আহত সাবিনা খাতুনেকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী কৃষক লীগ নেতা নাছির উদ্দিন বাদী হয়ে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিএনপির সদস্য আল-মাহমুদসহ সাত জনকে আসামি করা হয়েছে।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। এই মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
সতর্কবাণীঃ এই ওয়েবসাইটের কোন লেখা বা ছবি এবং ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here