৪র্থ ওয়ানডেতে বাংলাদেশের সংগ্রহ ২৫৬/৮ !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, November 28, 2014

৪র্থ ওয়ানডেতে বাংলাদেশের সংগ্রহ ২৫৬/৮ !!!!!



শুক্রবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের চতুর্থ ওয়ানডেতে নির্ধারিত ৫০ ওভার ব্যাট করে আট উইকেট হারিয়ে ২৫৬ রান সংগ্রহ করেছে স্বাগতিক বাংলাদেশ। ফলে ম্যাচ জেতার জন্য আজ জিম্বাবুয়েকে ২৫৭ রান সংগ্রহ করতে হবে।

টস জিতে ব্যাটিংয়ে নেমে এদিন শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ইনিংসের চতুর্থ ওভারেই সাজঘরে ফেরেন তামিম ইকবাল (১৬)। ১৩তম ওভারের মধ্যেই আউট হন এনামুল হক (৫), ইমরুল কায়েস (৫) ও সাকিব আল হাসানও (১)।

পঞ্চম উইকেটে গিয়ে মাহমুদুল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমে প্রথম প্রতিরোধ গড়ে বাংলাদেশ। শেষ পর্যন্ত ১৩৪ রানের জুটি গড়ে ৩৮ ওভারের তৃতীয় বলে দলীয় ১৬৬ রানে আউট হন মুশফিক। নিজের নামের পাশে ৭৭ রান যোগ করে আউট হন তিনি।

এরপর ১১ রানের ব্যবধানে ফিরে যান সাব্বির রহমান (৪) ও আবুল হাসানও (১)। ৪০.২ ওভার শেষে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ১৭৭/৭। এই অবস্থায় অস্টম উইকেটে ফের ৫০ রানের অধিক সময় অবিচ্ছিন্ন থেকে বাংলাদেশকে শক্ত ভিত্তির ওপর দাঁড়াতে সাহায্য করেন রিয়াদ (৮২) ও মাশরাফি (৩৯)।

জিম্বাবুয়ের পেসার সোলোমন মায়ার তিনটি উইকেট শিকার করেন। এছাড়া নেভিল মাজিভা ও তাফাগজাওয়া কামুনগোজি দুটি করে উইকেট পান।

সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here