অমর একুশের বইমেলায় আসছে হুমায়ূন আহমেদের নতুন বই !!!!! - SongbadProtidin24Online.com

সর্বশেষ সংবাদ

SongbadProtidin24Online.com

সবার আগে নতুন সংবাদ প্রতিদিন

আপনার প্রতিষ্ঠানের জন্য বিজ্ঞাপন দিন

test banner

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, February 13, 2015

অমর একুশের বইমেলায় আসছে হুমায়ূন আহমেদের নতুন বই !!!!!


হুমায়ূন আহমেদ বাংলা ভাষার নন্দিত কথাসাহিত্যিক। তার লেখা পড়ে তৈরি হয়েছে দেশের লাখো পাঠক। দুই বছর আগে তিনি পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। কিন্তু এখনো অমর একুশে গ্রন্থমেলার প্রাণ তিনি। তার ভক্ত-পাঠক এখনো মেলায় এসে তার বইয়ের খোঁজ করেন।


একুশে গ্রন্থমেলায় হুমায়ূন আহমেদের বই কেনার জন্য পাঠক লাইন ধরে দাঁড়িয়েছেন এমন দৃশ্য অতীতে বহুবার দেখা গিয়েছে। দীর্ঘ লাইন নিয়ন্ত্রণে অনেক সময় হিমশিম খেতে হতো মেলার নিরাপত্তা রক্ষীদের। প্রকাশকদের সেলসম্যান বাড়াতে হতো। এখন আর এমন দৃশ্য খুব একটা চোখে পড়ে না। তার অনুপস্থিতি শূন্যতার সৃষ্টি করেছে। যদিও একটুও কমেনি তার বইয়ের বিক্রি। প্রতিবারের মতো এবারও মেলায় এসেই অনেক পাঠক তাদের প্রিয় এই লেখকের নতুন কী বই প্রকাশিত হয়েছে খোঁজ নিচ্ছেন।


নন্দিত নরকে, দেয়াল, লীলাবতীর মৃত্যু এবং শুভ্র সিরিজের বইয়ের এবারের মেলার সংস্করণ ইতিমধ্যেই শেষ হয়ে গেছে। হিমু এবং মিসির আলী সিরিজের বইয়ের চাহিদাও রয়েছে সমানভাবে। প্রকাশনা প্রতিষ্ঠান অন্যপ্রকাশ-এর  সত্ত্বাধিকারী মাজহারুল ইসলাম বলেন, ‘হুমায়ূন আহমেদ তার লেখনীর মাধ্যমে লাখো ভক্ত তৈরি করেছেন। তার না থাকা প্রকাশনা শিল্পের জন্য অপূরণীয় ক্ষতি। এবারের মেলায় এখনো পর্যন্ত তার বইয়ের বিক্রিই সবচেয়ে বেশি।’


হুমায়ূন আহমেদের নতুন কী বই আসছে জানতে চাইলে তিনি বলেন, ‘নতুন বই আসবে'। সবকিছু গুছিয়ে নির্ভুলভাবে প্রকাশ করতে একটু সময় লাগতে পারে। ঘেটুপুত্র কমলা চলচ্চিত্রের পাণ্ডুলিপি বই আকারে প্রকাশিত হবে।’



সতর্কবাণীঃ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি কর্তৃপক্ষের অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি এবং দণ্ডনীয় অপরাধ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here